banglanewspaper

আবার আরজে হয়ে এফএম রেডিওতে ফিরছেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। অনুষ্ঠানের নাম ‘হ্যাশট্যাগ মি টু’। এই অনুষ্ঠানের মাধ্যমে সমাজের এমন কিছু ছেলে-মেয়ের অজানা গল্প তিনি দর্শক-শ্রোতাদের শোনাবেন, যে গল্পগুলো সব সময় আড়ালেই থেকে যায়। যেগুলো তারা কাউকে বলতে পারে না।

‘হ্যাশট্যাগ মি টু’-এর প্রযোজনায় আছেন আরজে রাসেল। অনুষ্ঠানটি সম্পর্কে ফারিয়া বলেন, ‘একসঙ্গে অডিও এবং ভিডিওতে ধারণ হবে অনুষ্ঠানটি। এফএম ছাড়াও ইউটিউব চ্যানেল ও টেলিভিশনেও প্রচারের কথা আছে। যারা অনুষ্ঠানে গল্প বলতে আসবেন, তাদের নাম–পরিচয় গোপন থাকবে। ভিডিওতেও তাদের চেহারা দেখানো হবে না।’

আগামী মার্চের প্রথম সপ্তাহ থেকে ৫২ পর্বের এ অনুষ্ঠানটি প্রচারিত হবে। অনুষ্ঠানে বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত বাংলাদেশি প্রবাসীরাও অডিও এবং ভিডিও করফারেন্সের মাধ্যমে অংশ নেবেন। এই অনুষ্ঠানে জীবনের লুকানো গল্প শোনাতে আসা সবার জন্যই থাকবে একটি দিক নির্দেশনা। প্রতিটি পর্বই উপস্থাপনা করবেন নুসরাত ফারিয়া।

ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা এর আগে ‘বন্ধুত্বের বুধবার’ শিরোনামের একটি অনুষ্ঠানে আরজে হিসেবে কথা বলেছেন। সেটা তিন বছর আগের কথা। মাঝের এই বিরতির সময়টা তিনি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। সমানে অভিনয় করেছেন এপার ও ওপার বাংলার ছবিতে। দুই বাংলায়ই বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন ‘আশিকি’ খ্যাত এই অভিনেত্রী।

ট্যাগ: bdnewshour24 মিটু