banglanewspaper

কে না জানেন, আলিয়া ভাট এখন চুটিয়ে প্রেম করছেন রণবীর কাপুরের সঙ্গে। বলিউডে অভিষেকের আগেই নাকি রণবীরের ওপর ‘ক্রাশ’ খেয়েছিলেন তিনি। ২০১২ সালে করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ দিয়ে বিনোদন দুনিয়ায় পা রাখেন আলিয়া। ভালোবাসার মানুষকে পাওয়ায় এখন আলিয়া পাদপ্রদীপের আলোয়।

গত বছর সোনম কাপুরের বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে যোগ দেওয়ার পরেই মূলত বি-টাউনে আলিয়া-রণবীরের প্রেমের গুঞ্জন ছড়ায়। আর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেটে তাঁদের রোমান্স কে না দেখেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে যুগল ছবিই অনুরাগীরা সাক্ষ্য মানছেন। পরে তাঁদের দুই পরিবারও প্রেমের কথা স্বীকার করেছেন।

বলিউডে গুঞ্জন, খুব দ্রুতই আলিয়া-রণবীরের আংটিবদল হতে চলেছে।

যা হোক, কিছুদিন আগে এই অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয়েছিল বিয়ে নিয়ে তাঁর কী পরিকল্পনা। আলিয়া বলেন, ঠিক সময়েই বিয়ে করবেন তিনি।

যদিও ঠিক এখনই বিয়ের পিঁড়িতে বসছেন না ‘রাজি’ তারকা, তবে বি-টাউনে নতুন গুঞ্জন চাউর, এর মধ্যেই কন্যাসন্তানের নাম ঠিক করে রেখেছেন আলিয়া। অবাক হলেন?

সম্প্রতি একটি নাচের রিয়েলিটি শোতে এক প্রতিযোগী ভুল করে আলিয়ার নাম ‘আলমা’ বলে ফেলেন। সে সময় আলিয়া ভাট ও তাঁর ‘গাল্লি বয়’ সহ-অভিনেতা রণবীর সিং তাঁদের ছবির প্রচারণার জন্য উপস্থিত হয়েছিলেন ওই শোতে।

২৫ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘আলমা খুবই সুন্দর নাম। আমার মেয়ের নাম রাখব আলমা।’

আর একদিন পর বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) মুক্তি পেতে চলেছেন আলিয়া ভাট ও রণবীর সিং অভিনীত ‘গাল্লি বয়’।

এ ছাড়া অয়ন মুখার্জি পরিচালিত আসন্ন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে পর্দায় রোমান্স করতে দেখা যাবে আলিয়াকে। এই ছবিতে আরো রয়েছেন মেগাস্টার অমিতাভ বচ্চন ও ‘গোল্ড’ খ্যাত মৌনি রায়। সূত্র : ইন্ডিয়া টুডে

ট্যাগ: bdnewshour24 আলিয়া