banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলা ক্ষণিকা সভা কক্ষে  মাসিক আইন-শৃঙ্খলা কমিটি ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসের  প্রস্তুুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

১৪ ফেব্রুয়ারী  বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আকতারের সভাপতিত্বে মাসিক আইন শৃঙ্খলা প্রস্তুুতি সভায় উপস্থিত ছিলেন, গাজীপুর-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল, পৌর মেয়র আলহাজ্ব আনিছুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমাতুজ জোহরা বৃতি, শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদুল ইসলাম, মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন, উপজেলা আ.লীগের সভাপতি এড. সামছুল আলম প্রধান, উপজেলা আনসার ভিডিভি কর্মকর্তা আঃ মোতালেব, শ্রীপুর রেঞ্জ কর্মকর্তা আনিসুল হক উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আঃ জলিল, উপজেলা কৃষি কর্মকর্তা মুয়ীদুল হাসান, বরমী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামসুল হক বাদল রসকারসহ  উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলার সকল কর্মকর্তারা।

মাসিক আইন শৃঙ্খলা প্রস্তুতি সভায় স্থানীয় সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ বলেন, ভালোবাসা দিবসের মত আমার ভালোবাসা এ উপজেলার মানুষের জন্য আমৃতকাল থাকবে। উপজেলাকে দালাল ও দুর্নীতি মুক্ত করতে  এবং সাধারণ মানুষ যাতে হয়রানির স্বীকার না হয় সে ব্যাপারে সকলকে সজাগ থাকার নির্দেশ দেন তিনি।

এছাড়াও গৃহহীনদের জন্য ঘর নির্মানে যেন প্রতিবন্ধকতা সৃষ্ঠি না করা হয় সে দিকে বনবিভাগের প্রতি নজর দেয়ার পরামর্শ দেন তিনি। সবশেষে উপজেলা প্রশাসনের পক্ষ হতে স্থানীয় সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজকে ফুল দিয়ে শভেচ্ছা জানানো হয়।

ট্যাগ: bdnewshour24 শ্রীপুর