banglanewspaper

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ৬ষ্ট শ্রেণির স্কুল ছাত্রী ধর্ষণের মামলার প্রধান আসামি জাহেদুল ইসলাম (১৬) কে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষক জাহেদুল ইসলামকে শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সকালে লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে। জাহেদুল ইসলাম দোয়ানী পিত্তিফাটা এলাকার মো: হোসেন ফকিরের ছেলে।

জানা গেছে, বুধবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর বাড়ির পার্শ্ববর্তী এক মুদির দোকান থেকে ফিরছিল মেয়েটি। এ সময় প্রতিবেশী হোসেন ফকিরের ছেলে জাহেদুল (১৬) ও তার খালাতো ভাই আয়নাল (২৮) মেয়েটির মুখ চেপে ধরে রাস্তার পাশে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

গণধর্ষণের শিকার ওই মেয়েটি অসুস্থ হয়ে পড়লে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়। ওইদিন রাতে মেয়েটির মামা বাদী হয়ে হাতীবান্ধা থানায় জাহেদুল ইসলাম ও তার খালাতো ভাই আয়নাল হকের বিরুদ্ধে মামলা দায়ের করে। পরে বৃহস্পতিবার রাতে উপজেলার সিন্দূর্না বাজার থেকে জাহেদুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।

হাতীবান্ধা থানা অফিসার ইনর্চাজ ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গ্রেফতারকৃত জাহিদুল কে বেলা ১২টার দিকে লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপর অভিযুক্ত আয়নাল হককে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

ট্যাগ: bdnewshour24 লালমনিরহাট