banglanewspaper

মনির হোসেন জীবন, নিজস্ব প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার মেয়র পদপ্রার্থী হিসেবে অনেকদিন আগে থেকেই জোর প্রচারণা চালিয়ে যাচ্ছেন একসময়ের তুখোড় তরুণ উদীয়মান ছাত্রনেতা বর্তমানে গাজীপুর জেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়।

মেয়র পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এ নেতা বিগত সংসদ নির্বাচনে আ'লীগের প্রার্থীর পক্ষে জোর প্রচার-প্রচারণা চালিয়েছেন।

সামনে উপজেলা নির্বাচন এরপরই আসবে পৌর নির্বাচন। ফলে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী অনেকেই নিজ নিজ অবস্থান থেকে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে। এর অংশ হিসেবেই সিকদার জয় কালিয়াকৈর পৌরসভার বিভিন্ন স্থানে নেতা-কর্মীদের নিয়ে চালিয়ে যাচ্ছে জোর প্রচারণা। 

প্রচারণার অংশ হিসেবে তিনি গতকাল রাতে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের শাহ কেরামত পাগলার ৩১তম বার্ষিক ওরস মোবারকে উপস্থিত হন। এসময় তিনি সরকারের নানা উন্নয়ন মূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরেন। অবহিত করেন বর্তমান সরকারের মেঘা প্রকল্পের। আ'লীগ সভানেত্রী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নানা উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, আ'লীগ সরকারের আমলেই দেশে অভাবনীয় উন্নয়ন সাধিত হয়। যা জনগণ এখন বাস্তবে লক্ষ্য করছে।

গাজীপুর জেলা আ'লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও কালিয়াকৈর পৌরসভার মেয়র পদপ্রার্থী সিকদার জহিরুল ইসলাম জয় 'বিডিনিউজ আওয়ার'কে বলেন, দল থেকে আমি মনোনয়ন প্রত্যাশী এবং আশা করি দল আমাকে মনোনয়ন দিবে। জনগণের সেবাই আমার কাছে মূল বিষয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রিয়াদ, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি রুবেল পারভেজ, কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামসহ প্রমুখ।
 

ট্যাগ: bdnewshour24 কালিয়াকৈর