banglanewspaper

মনির জীবন, নিজস্ব প্রতিনিধি: আশুলিয়ায় আলাদা স্থান থেকে নারীসহ দুইজনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে আশুলিয়ার কাঠগড়া মন্ডলপাড়া এলাকার বাঁশ ঝাড় থেকে রাজিয়া খাতুন নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়। এর আগে দিবাগত রাতে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে রাসেল খান নামে গুলিবিদ্ধ অবস্থায় এক গার্মেন্টস শ্রমিককে স্থানীয়রা উদ্ধার করে সাভার এনাম মেডিকেলে ভর্তি করান। পরে চিকিৎসাধীন অবস্থায় ওই শ্রমিকের মৃত্যু হয়।

এদেরমধ্যে- নিহত রাজিয়া বেগমের গ্রামের বাড়ি বগুড়া জেলার ধনুটে বর্তমানে আশুলিয়া কাঠগড়ায় বসবাস করে আসছিল। অন্যদিকে নিহত রাসেল খান মাদারীপুর জেলার বাসিন্ধা ও বর্তমানে আশুলিয়ার এনভয় পোশাক কারখানায় অপারেটর পদে কর্মরত ছিলেন ও জামগড়া এলাকায় বসবাস করতেন।

পুলিশ জানায়, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে নিহত ওই নারীকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে। এই ঘটনায় নিহতের স্বজন জিয়াউর রহমান নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। 

অন্যদিকে, জামগড়ায় রাসেল খান নামে এক গার্মেন্টস শ্রমিককে র্দুবৃত্তরা গুলি করে পালিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। তবে বিস্তারিত কিছু পাওয়া যায়নি। এ ঘটনায় কে বা কারা গুলি করেছে সে বিষয়ে তদন্ত চলছে।

ট্যাগ: bdnewshour24 আশুলিয়া