banglanewspaper

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নওগাঁর রাণীনগরে চেয়ারম্যান পদে দলীয় একজন এবং দুইজন স্বতন্ত্র প্রার্থীসহ তিনটি পদে মোট ১০ জন প্রার্থী মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। গত কয়েক দিনে রাণীনগর উপজেলা নির্বাচন অফিস থেকে এসব মনোনয়ন ফরম উত্তোলন করা হয়।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, রাণীনগর উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও একডালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আনোয়ার হোসেন মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। এ ছাড়াও চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসাবে রাণীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো: আনোয়ার হোসেন হেলাল এবং রাণীনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: রেজাউল ইসলাম মনোনয়ন ফরম উত্তোলন করেন।

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাফাত হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক কাশিমপুর ইউপি সদস্য মো: জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো: জারজিস হাসান মিঠু, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো রোস্তম আলী, সাংবাদিক মা: মো: শহিদুল ইসলাম মনোনয়ন ফরম উত্তোলন করেছেন।

অপর দিকে, মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: ফরিদা পারভিন এবং উপজেলা আওয়ামী যুব মহিলা লীগের সভাপতি মোছা: মমতাজ বেগম সাথী মনোনয়ন ফরম উত্তোলন করেছেন।

ট্যাগ: bdnewshour24 রাণীনগর