banglanewspaper

জমাকালো আয়োজনের মধ্য দিয়ে গত ১৩ ফেব্রুয়ারি রাজারবাগ পুলিশ লাইনে অনুষ্ঠিত হয়ে গেলো ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)-এর ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী। সেদিন সকাল থেকে নানা আয়োজনের মধ্যে দিয়ে দিনটি উদযাপন করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তা ও সদস্যরা।

সন্ধ্যার সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রতিষ্ঠাবার্ষিকীর ওই আয়োজনে ডন সাজে মঞ্চে হাজির হন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষনায়ক শাকিব খান। রাত নয়টা নাগাদ মঞ্চে হাজির হয়ে নিজের অভিনীত ‌‘সম্রাট’ ছবির গানে পারফর্ম করেন তিনি।

শাকিব খান বলেন, ‘যে মানুষগুলো সবসময় আমাদের নিরাপত্তায় নিয়োজিত থাকেন, তাদের প্রতিষ্ঠাবার্ষিকীতে উপস্থিত হতে পেরে ভালো লাগছে। তাদের নির্মল বিনোদনের সঙ্গী হতে পেরেও ভালো লাগছে। আনন্দ পাচ্ছি। তাদের আথিতেয়তা ও আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছে।’

ঢাকাই ছবির এই সুপার হিরোকে রুপালী পর্দার বাইরে তেমন একটা পারফর্ম করতে দেখা যায় না। অনেক দিন পর মঞ্চে পারফর্ম করেন তিনি। শাকিব খান ও নুসরাত ফারিয়া ছাড়াও ডিএমপির এই প্রতিষ্ঠাবার্ষিকীতে আরও পারফর্ম করেন চিত্রনায়ক ফেরদৌস ও তমা মির্জা।

পুলিশের এ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন ও বাংলাদেশ পুলিশ’এর ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)।

ট্যাগ: bdnewshour24 শাকিব