banglanewspaper

সৌদি আরবের রিয়াদের বাবুয়া নামক স্থানে সড়ক দুর্ঘটনায় দলিলুর রহমান দুলাল (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। বাংলাদেশ সময় রবিবার ভোর ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুলাল কুমিল্লার আদর্শ সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের ধনুয়াখলা গ্রামের রমিজ মিয়ার ছেলে। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন কালির বাজার ইউপির স্থানীয় মেম্বার তাজুল ইসলাম।

পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি মেম্বার তাজুল ইসলাম জানান, দলিলুর রহমান দুলাল সৌদি আরবের রিয়াদে ব্যবসা করেন। তিনি ভোরে দোকান বন্ধ করে মোটরসাইকেলযোগে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে একটি প্রাইভেটকারের সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

নিহতের বাবা রমিজ মিয়া জানান, ধনুয়াখোলা গ্রামের সৌদি আরব প্রবাসী রেজাউল করিম মোবাইল ফোনে আমাকে জানিয়েছেন- আমার ছেলের মরদেহ কিং সাউদ হসপিটালের মর্গে রয়েছে। সেখানকার কিছু আইনগত প্রক্রিয়া শেষ করে মরদেহ দেশে আনা হবে।

এদিকে দুলালের মৃত্যুর খবর জানার পর তার পরিবারে দেখা দেয় শোকের মাতম। স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারী হয়ে উঠে। এ ঘটনায় তার গ্রামে শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। সহসা দুলালের মরদেহ দেশে আনার ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের নিকট দাবি জানিয়েছেন নিহতের স্বজনরা।

ট্যাগ: bdnewshour24 সৌদি