banglanewspaper

সিরিজ হেরে বসা বাংলাদেশ দলে এখন চোটের মিছিল। আর তাই নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ ওয়ানডেতে দলে সুযোগ পেয়েছেন মুমিনুল হক। সাকিবের পর চোটাক্রান্ত হয়েছেন মুশফিক আর মিঠুন। তাদের খেলা নিয়ে এ মুহুর্তে সন্দেহ দেখা দিয়েছে।

যদিও মোহাম্মদ মিঠুনের চোটের খবর পুরোনো, তার সঙ্গে নতুন যোগ হয়েছেন মুশফিকুর রহিম। দ্বিতীয় ওয়ানডেতে ব্যাটিংয়ের সময় হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন মোহাম্মদ মিঠুন। প্রথম দুই ম্যাচে রান যা করার তিনিই করেছেন। দুই ম্যাচে দুটি হাফ সেঞ্চুরি করেছেন তিনি। সিরিজে বাংলাদেশের হাফ সেঞ্চুরিও এই দুটিই। এর সঙ্গে যুক্ত হয়েছেন আরেক নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তৃতীয় ওয়ানডেতে একাদশ সাজানোই এখন বিপদ হয়ে দাঁড়িয়েছে।

সেরা দুই ব্যাটসম্যানকে হারিয়ে জরুরি ভিত্তিতে তাই ওয়ানডে দলে ডাকা হয়েছে মুমিনুল হককে। প্রস্তুতি ম্যাচের একাদশ পূর্ণ করতে ৬ ফেব্রুয়ারি প্রথম দলের সঙ্গেই নিউজিল্যান্ডে চলে এসেছিলেন মুমিনুল। এত দিন ওয়ানডে দলের সঙ্গেই ছিলেন। তাই তার মানিয়ে নিতে কোনো অসুবিধা হওয়ার কথা নয়। মুশফিক-মিঠুনের কাল স্ক্যান হওয়ার কথা থাকলেও সিরিয়াল পাননি। এটাই নিউজিল্যান্ডের নিয়ম; সবার জন্য এক আইন। মিঠুনের খেলবেন না এটা নিশ্চিত। আর মুশফিক না খেললে বুধবার মুমিনুল একটা ওয়ানডে খেলার সুযোগ পেতেই পারেন।

ট্যাগ: bdnewshour24 মুমিনুল