banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: উৎসব মূখর পরিবেশের মধ্যে দিয়ে নওগাঁর রাণীনগরে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী ও দুইজন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীসহ মোট তিন পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

সোমবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও একডালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আনোয়ার হোসেন, স্বতন্ত্র প্রার্থী হিসাবে রাণীনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো: আনোয়ার হোসেন হেলাল এবং নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্য ও রাণীনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো: রেজাউল ইসলাম মনোনয়নপত্র দাখিল করেন। 

ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জারজিস হাসান মিঠু, সাংবাদিক মাও: মো: শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক কাশিমপুর ইউপি সদস্য মো: জাহাঙ্গীর আলম, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রোস্তম আলী মন্ডল ও আওয়ামী লীগ নেতা আহসান হাবিব মিলন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: ছনিয়া ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ত্র্যান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: ফরিদা পারভিন, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মোছা: মমতাজ বেগম সাথী মনোনয়নপত্র দাখিল করেন। 

রাণীনগর উপজেলা নির্বাচন অফিসার মো: রুহুল আমিন জানান, উপজেলা পরিষদ নির্বাচনের জন্য তিনটি পদে ১২ জন প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে তিন জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন। সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও ২ জন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী ও মাহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রর্থী মোট ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

ট্যাগ: bdnewshour24 রাণীনগর