banglanewspaper

কিশোরগঞ্জে ট্রাক্টর ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে সিএনজির দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় তিনজন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়কের সদর উপজেলার সতাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়নের চারিগ্রাম এলাকার কাছুম মিয়ার ছেলে মোক্তাদির মিয়া (৬০) ও একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে রাজিব (২৭)।

আহতদের মধ্যে করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে জাহিদ মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় (২৬) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত অপর দুইজন হলেন- করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর গ্রামের মো. এরশাদ মিয়া (২২) ও ইটনা উপজেলার আগলা পাড়া গ্রামের মো. মনিরুল ইসলাম (৩৩)। তাদের কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, পাঁচজন যাত্রী নিয়ে শহরের একরামপুর থেকে সিএনজিচালিত একটি অটোরিকশা চামড়াঘাট যাচ্ছিল। সতাল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী মোক্তাদির মিয়া নিহত হন। দুমড়ে-মুচড়ে যায় সিএনজি অটোরিকশা। অন্যদের গুরুতর আহত অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজিবকে মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি তদন্ত মো. আহসান হাবিব বলেন, পালিয়ে যাওয়ার সময় ট্রাক্টরটি আটক করা হয়। তবে চালক পালিয়ে যায়। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ট্যাগ: bdnewshour24 কিশোরগঞ্জ