banglanewspaper

গায়ক আসিফের গানে আবারও মডেল হলেন ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আলোচিত প্রতিযোগী জান্নাতুল নাঈম এভ্রিল। গানের মিউজিক ভিডিওতে আসিফ অভিনয়ও করেছেন। এই নিয়ে দ্বিতীয়বারের মতো এভ্রিলের সঙ্গে কাজ করলেন আসিফ।

নতুন এ গানের শিরোনাম ‘চুপচাপ কষ্টগুলো’। এর কথা ও সুর ইথুন বাবুর। সংগীতায়োজনও তিনি করেছেন। এমনকি গানটির মিউজিক ভিডিওটিও তিনি নির্মাণ করেছেন। আর কোরিওগ্রাফিতে ছিলেন হাবিব।

‘চুপচাপ কষ্টগুলো’র মধ্য দিয়ে দীর্ঘ ১৮ বছর পর একসঙ্গে কাজ করলেন ইথুন বাবু ও গায়ক আসিফ। ২০০০ সালে আসিফের অভিষেক অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’-এর সবগুলো গানের কথা ও সুর করেছিলেন ইথুন বাবু। দেড়যুগ পর আবার কাজ করলেন আসিফের সঙ্গে।

এ সম্পর্কে আসিফ বলেন, ‘ভালো লাগাটা অন্যরকম। কারণ প্রথম কাজ ছিল ইথুন বাবুর সঙ্গে। একটা অভিমান ছিল, সেটা এখন আর নেই। আবারও নিয়মিত কাজ করার ইচ্ছা আছে। নতুন গানটি বেশ ভালো হয়েছে। এভ্রিলও খুব আন্তরিকতা এবং দায়িত্ববোধের সঙ্গে কাজ করেছে। আশা করছি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে।’

অন্যদিকে ইথুন বাবু বলেন, ‘নিয়মিত গান লিখি ও সুর করি। কিন্তু আসিফের সঙ্গে দীর্ঘ ১৮ বছর ধরে কোনো কাজ করা হয়নি। অনেকদিন পর দুই ভাই একসঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। আশা করছি আসিফের গাওয়া নতুন এ গান ও ভিডিওটি সবার ভালো লাগবে।’

‘চুপচাপ কষ্টগুলো’ আগামী ২৪ ফেব্রুযারি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে। এছাড়া ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বালালিংক ভাইবেও এটি পাওয়া যাবে। আর সেখানে ফের একবার আসিফ-এভ্রিলের রসায়ন দেখতে অপেক্ষায় দর্শক।

এর আগে গত বছরের জুনে ‘কসম’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধেছিলেন আসিফ ও এভ্রিল। সেখানে একজন রকস্টারের ভূমিকায় দেখা গিয়েছিল আসিফকে। এভ্রিলকে পাওয়া গিয়েছিল বিয়ের আসরে।

ট্যাগ: bdnewshour24 ভিডিও আসিফ