banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রাতনিধি: আসন্ন পঞ্চম উপজেলা নির্বাচনকে সামনে রেখে টাঙ্গাইলের নাগরপুর আসনের ভাইস চেয়াম্যান প্রার্থী মো. ফরিদুর রহমান ফরিদ উপজেলার বিভিন্ন স্থানে মোটরসাইকেল বহর নিয়ে শোভাযাত্রা ও পথসভা করেছেন।

বুধবার (২০ ফেব্রুয়ারি) সকাল থেকে দিনব্যাপী নাগরপুরের ১২টি ইউনিয়নের বিভিন্ন অঞ্চলে এ শো-ডাউন ও পথসভা করেন তিনি। শত-শত মোটরসাইকেল নিয়ে তিনি এলাকার নাগরপুর বাসষ্টান্ড থেকে বিভিন্ন হাট-বাজারে সাধারণ মানুষের সাথে কথা বলেন।

এ সময় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে গ্রামবাসীর চাহিদার কথা জানতে চান। তাদের দাবি কিভাবে পূরণ করা সম্ভব সে বিষয়ে তাদের সাথে আলোচনা করেন তিনি।

টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক, টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও নাগরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ফরিদুর রহমান ফরিদ এসকল এলাকাবাসীর কাছে এসময় ভোট ও দোয়া প্রার্থনা করেন।

শো-ডাউনে বক্তৃতাকালে ফরিদুর রহমান ফরিদ এলাকাবসীদের উদ্দেশ্যে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রেখেছেন। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী, আমি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে ও তার নির্বাচনী ওয়াদার সঠিক বাস্তবায়নে আপনাদের সেবা ও কাজ করব।

এ সময় ফসিদের শুভাকাঙ্খীসহ  আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকরমীরা উপস্থিত ছিলেন।

ট্যাগ: bdnewshour24 টাঙ্গাইল নাগরপুর উপজেলা নির্বাচন