banglanewspaper

একজন ঢালিউড সুপারস্টার। দীর্ঘ এক যুগ ধরে ঢাকাই সিনেমায় রাজত্ব করছেন। বিভিন্ন সময় বিভিন্ন লুকে মাতিয়েছেন দর্শকের মন। অন্যজন হালের অন্যতম জনপ্রিয় নায়িকা। গ্ল্যামার আর ফিটনেসের দিক দিয়ে যে কাউকে টপকাতে পারেন তিনি।

বলা হচ্ছে শাকিব খান ও নুসরাত ফারিয়ার কথা। প্রথমবার জুটি বেঁধে তারা অভিনয় করলেন সিনেমায়। নাম ‘শাহেনশাহ’। নাম ঘোষণার পর থেকেই আলোচনার তুঙ্গে রয়েছে এই সিনেমা। কিছু দিন আগে একটি ছোট্ট টিজার প্রকাশের মাধ্যমে সেই আলোচনা আরও বেগ পায়। তবে এবার যেন সব কিছুকে ছাড়িয়ে গেলো সিনেমাটির প্রথম গান ‘রসিক আমার’।

সোমবার রাতে ইউটিউবে উন্মুক্ত করা হয় ‘রসিক আমার’ গানটি। এতে নাচে-গানে মাতিয়ে দিয়েছেন শাকিব ও ফারিয়া। তাদের চোখ ধাঁধানো নাচ নজর কেড়েছে দর্শকদের। যার ফলে ঝড় উঠেছে অন্তর্জালে। প্রকাশের মাত্র ২৪ ঘন্টায় ‘রসিক আমার’ গানটি উপভোগ করেছে প্রায় দের কোটি দর্শক।

গানের দৃশ্যে শাকিব খানের চমকপ্রদ লুক আর নুসরাত ফারিয়ার স্লিম ফিগার নিয়ে অনেকেই প্রশংসা করছেন। কমেন্ট বক্সে তাকালেই সেই প্রমাণ পাওয়া যাচ্ছে।

‘রসিক আমার’ গানটি গেয়েছেন কলকাতার স্যাভি ও বাংলাদেশের কণা। এটি লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। সুর ও সঙ্গীতায়োজন করেছেন স্যাভি। গানের কোরিওগ্রাফি করেছেন ভারতের বাবা যাদব।

‘শাহেনশাহ’ সিনেমটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া ও নবাগতা রোদেলা জান্নাত। এছাড়াও আছেন মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, অনুভব মাহবুব ও লিটন হাসমি প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। আগামী ২২ মার্চ এটি মুক্তি পাবে।

ট্যাগ: bdnewshour24 শাকিব