banglanewspaper

আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে বান্দাইখাড়া টেকনিক্যাল কলেজে বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধা কর্ণার উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকালে ইসরাফিল আলম ওয়েল ফেয়ার ফাউন্ডেশন ও প্রজন্ম মানবিক অধিকার উন্নয়ন কেন্দ্রের সহায়তায় বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ দলিলপত্র ১৫ খন্ড, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীসহ সংশ্লিষ্ট দুই শতাধিক বই ও ডকুমেন্টারী নিয়ে “বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধা কর্ণারের উদ্বোধন করেন আত্রাই উপজেলা নির্বাহী অফিসার ও  কলেজের সভাপতি মোঃ ছানাউল ইসলাম।

পরে অধ্যক্ষ আব্দুর রহমান রিজভীর সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা   নির্বাহী অফিসার মোঃ ছানাউল ইসলাম বলেন, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ অঙ্গাঅঙ্গীভাবে জড়িত। এ বিষয়ে ছাত্র-ছাত্রীদের জ্ঞান অর্জনের ক্ষেত্রে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার বিশেষ ভুমিকা রাখবে। এধরণের উদ্দ্যোগ অন্যান্ন শিক্ষা প্রতিষ্ঠানে নেওয়া যেতে পারে বলে তিনি মন্তব্য করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  আত্রাই উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃফজলুল হক, মুক্তিযোদ্ধা কমান্ডার শ্রী রন্জিত কুমার চৌধুরী, ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগ  সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আব্দুল করিম, আত্রাই প্রেস ক্লাব সাধারন সম্পাদক নাজমুল হোসেন সেন্টু, কলেজের প্রভাষকগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

ট্যাগ: bdnewshour24 আত্রাই