banglanewspaper

চিত্রনায়ক সিয়াম আহমেদ গত বছরের ১৬ ডিসেম্বর শাম্মা রুশাফি অবন্তীকে বিয়ে করেছেন। এ খবর সিয়ামের ভক্তদের অজানা নয়।

সিয়াম ও অবন্তীর পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়ে ঘরোয়া আয়োজনে তাঁদের বিয়ে ও গায়েহলুদ হয়। এবার পরিবার, আত্মীয়স্বজন ছাড়াও সহকর্মী এবং বন্ধুদের নিয়ে বড় পরিসরে গায়েহলুদের অনুষ্ঠান করেছেন সিয়াম আহমেদ।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার তোপখানা রোডের আজিজ মঞ্জিলে হয় তাঁর গায়েহলুদের অনুষ্ঠান। ছোট ও বড় পর্দার তারকাদের উপস্থিতি ছিল অনুষ্ঠানে নজরকাড়া। এসেছেন তানিয়া আহমেদ, সজল, ভাবনা, শবনম ফারিয়া, ঐশী, পূজা, টয়াসহ অনেকেই।

সিয়াম ও অবন্তী উপস্থিত সবার সঙ্গে দারুণ সময় কাটান এবং গায়েহলুদের মঞ্চে নাচও পরিবেশন করেন তাঁরা।

রাজধানীর এক কনভেনশন হলে আগামী শুক্রবার সন্ধ্যায় সিয়াম আর অবন্তীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে। সিয়াম বলেন, ‘অবন্তী আমার কাজের ব্যাপারে অনেক শ্রদ্ধাশীল। আমরা ভালো আছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

দীর্ঘ সাত বছর প্রেম করে অবন্তীকে বিয়ে করেন সিয়াম। বিয়ের পর সিয়াম ও অবন্তীর সময়ও ভালো কাটছে। দুজনকে একসঙ্গে মিডিয়ার বেশ কিছু অনুষ্ঠানেও দেখা যায়।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেকে মন্তব্য করেছেন, সিয়াম খুব দ্রুতই বিয়ে করেছেন। এ প্রসঙ্গে সিয়াম সোজাসাপ্টা বলেন, ‘ভালোবাসার মানুষকে অপেক্ষা করিয়ে লাভ কী?’

সিয়াম অভিনীত ‘পোড়ামন ২’ ও ‘দহন’ ছবি দুটি খুব আলোচিত হয়। সর্বশেষ চলতি মাসে মুক্তি পেয়েছে তাঁর ‘ফাগুন হাওয়ায়’ ছবিটি। তৌকীর আহমেদ পরিচালিত ছবিটিতে সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন তিশা।

ট্যাগ: bdnewshour24 সিয়াম