banglanewspaper

এবার বাঙালি যুবকের প্রেমের টানে সুদূর ব্রাজিল থেকে এক তরুণী চলে আসলেন বাংলাদেশে। ব্রাজিলের বাখজিয়াং এলাকার মেয়ে লুসি ক্যালেন সেখানে একটি হাসপাতালে কর্মরত। 

ফেসবুকের মাধ্যমে প্রায় ১৮ মাস আগে সিলেটের জকিগঞ্জের বিলপার গ্রামের তৈয়ব আলীর ছেলে সাহেদ আহমদের (২৯) সঙ্গে ব্রাজিলিয়ান তরুণী লুসি ক্যালেনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সাহেদ আনসার সদস্য হিসেবে কর্মরত। 

দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর বিয়ের পিঁড়িতে বসতে গত ২০ ফেব্রুয়ারি সিলেট বিমানবন্দরে এসে পৌঁছান লুসি ক্যালেন। সেখান থেকে সাহেদ তাকে বরণ করেন।

২১ ফেব্রুয়ারি আইনজীবী সিরাজুল ইসলামের মাধ্যমে লুসি সিলেট আদালতে উপস্থিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করে নতুন নাম রাখেন খাদিজা বেগম। এরপর ৩ লাখ ২৫ হাজার টাকা দেনমোহর ধার্য করে মুসলিম রীতি অনুযায়ী বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়নের বিলপার গ্রামের ছেলে সাহেদের প্রেমে পড়ে ব্রাজিল থেকে এক তরুণী এসেছে এমন খবর ছড়িয়ে পড়ে পুরো এলাকায়। প্রতিদিন বিপুল সংখ্যক মানুষ সাহেদের বাড়িতে লুসি ক্যালেনকে দেখতে ভিড় করেন। গ্রামের মানুষের সঙ্গেও হাসিমুখে কথা বলেন লুসি ক্যালেন।

এর আগেও ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে প্রেমের টানে ব্রাজিল, মালয়েশিয়া, যুক্তরাষ্ট্র, রাশিয়া, ভিয়েতনামসহ বিভিন্ন দেশ থেকে বাংলাদেশে আসেন নারীরা।

ট্যাগ: bdnewshour24 বাংলাদেশ ব্রাজিল