banglanewspaper

নায়কদের অনুকরণে চুলের ছাঁট বা মাসল বানানো, নায়িকার অনুকরণে পোশাক এসব ভারতের মজ্জায় মজ্জায়। তবে নায়কের সংজ্ঞা আর শুধু বলিউডেই সীমাবদ্ধ নয়। অন্তত গত কয়েকদিনে আপামর ভারতবাসী স্বীকার করে নিয়েছে নায়ক যদি সত্যিকারের কেউ হয়েই থাকেন তবে তিনি ভারতীয় বিমানবাহিনীর পাইলট অভিনন্দন বর্তমান।

যুদ্ধবিমান নিয়ে লড়তে গিয়ে পাকিস্তানের হাতে বন্দি হন এই পাইলট। তারপর থেকেই একের পর এক ভিডিও প্রকাশ পায় তার। চরম পরিস্থিতিতেও তার ঠাণ্ডা মাথা আর সাহস দেখে অবাক হয়ে যান সকলেই। শুক্রবার সাহসী এই উইং কমান্ডারকে ভারতে হস্তান্তর করার পর থেকেই এখন সবথেকে বেশি চর্চার বিষয় একমাত্র অভিনন্দন বর্তমান।

সত্যিকারের এই নায়কের ভক্তরা এখন তার মতোই গোঁফের স্টাইল পেতে ভিড় জমাচ্ছেন সেলুনে। 

বেঙ্গালুরুর কলস রোডের ফ্রেজার টাউনের আউটলুক মেনস সেলুনের চাঁদ মোহাম্মদ বলেন, এর আগে আমরা বলিউডের সলমান খান, শাহরুখ খানের স্টাইলে চুল দাড়ি কেটেছি। এখন অন্তত কমপক্ষে ১০ জন তরুণ রোজ আসেন যারা অভিনন্দনের স্টাইলটা পেতে চান। অভিনন্দন সত্যিকারের নায়ক। সেইজন্যই সকলে তার স্টাইল পেতে চাইছেন।

পেশায় সেলসম্যান সেলিম খান বলেন, এইটা অভিনন্দন স্যারের স্টাইল। আমরা তাকে অনুসরণ করছি। আমার সত্যিই এই স্টাইলটা দারুণ লেগেছে। উনিই আমার নায়ক।

ব্র্যান্ড এবং ইমেজ ধারণার একজন বিশেষজ্ঞ সংবাদ সংস্থা পিটিআইকে বলেন, তার গোফের ধরণটা বেশ অভিজাত। খানিক যদি বোঝা যায়, যেন আকাশে ওড়া বিমানের দুটি ডানা। এট এমন এক স্টাইল যা বেশ দাপুটে, নির্ভীক। মানুষ এই স্টাইল ভালোবাসে, আইকন ভাবে এবং এমনই স্টাইল পেতেও চান। 

ভারতে বেশ কয়েকটি সেলুন আবার যারা ‘অভিনন্দন স্টাইলে’ চুল বা গোঁফ কাটবে তাদের বিশেষ ছাড়ও দেওয়া হচ্ছে।

ট্যাগ: bdnewshour24 অভিনন্দনের গোঁফ