banglanewspaper

আগামীকাল শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে চলতি বছরের সবচেয়ে কাঙ্ক্ষিত চলচ্চিত্র ‘যদি একদিন’। মুহাম্মদ মোস্তাফা কামাল রাজ পরিচালিত এই সিনেমায় অভিষেক হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় গায়ক ও অভিনয়শিল্পী তাহসানের। ছবিটিতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সাথে আছেন ঢাকা অ্যাটাক খ্যাত তাসকিন রহমান। 

এদিকে, বেশ কিছুদিন ধরে দারুণ গতিতে ছবির প্রচারণা চালাচ্ছেন তাহসান ও পরিচালক রাজ। কিন্তু তাদের সাথে নেই ছবিটির নায়িকা শ্রাবন্তী। যদিও ছবি মুক্তির আগে প্রচারণার জন্য বাংলাদেশে আসার কথা ছিল তার। জানালেন, বাংলাদেশে আসার জন্য প্রস্তুতি নিয়েছিলেন। কিন্তু এখন পর্যন্ত বাংলাদেশের উপদূতাবাস থেকে ভিসা পাননি। 

শ্রাবন্তী জানান, ঢাকায় যাওয়ার জন্য এই সময়টাতে ছবির কোনো কাজ রাখিনি। শুটিং করছি না। জানি না, বাংলাদেশ কেন ভিসা দিচ্ছে না! এবার ভিসা নিয়ে যা হচ্ছে, তা আমাকে অবাক করেছে। জানি না, শেষ পর্যন্ত ভিসা পাব কি না।

এদিকে কলকাতাতেও পুরোদমে কাজ চালাচ্ছেন শ্রাবন্তী। বললেন, কলকাতায় আমার কয়েকটা সিনেমা মুক্তি পাচ্ছে। ২৯ মার্চ ‘গুগলি’ ছবিটি মুক্তি পাচ্ছে। এই ছবিতে আমার সহশিল্পী সোহম। ছবিতে আমি আর সোহম দুজনই তোতলা। অন্য রকম একটা সিনেমা। এর বাইরে ‘হুল্লোড়’, ‘ভূতচক্র প্রাইভেট লিমিটেড’সহ কয়েকটি সিনেমা মুক্তির কথা শুনছি। 

কলকাতার জনপ্রিয় এই নায়িকা তাহসানের সঙ্গে প্রথম কাজ করার প্রসঙ্গে জানালেন, তাহসানকে অসাধারণ লেগেছে। ভীষণ ভালো অভিনেতা আর তাহসান একজন ভালো মানুষ। তাঁর ব্যবহার, কথাবার্তা সবই আমাকে মুগ্ধ করেছে। আমি বলব, তাহসান ওয়ান্ডারাফুল অ্যাক্টর।

ট্যাগ: bdnewshour24 শ্রাবন্তী