banglanewspaper

কারিগরি উন্নয়ন কাজে ১৪ মার্চ (বৃহস্পতিবার) রাত ১০টা থেকে একটানা ৫০ ঘণ্টা সব ধরনের লেনদেন বন্ধ রাখার ঘোষণা দিয়েছে বেসরকারি খাতের ব্র্যাক ব্যাংক লিমিটেড। ঘোষিত সময়ে ব্যাংকটির কার্ডে কোনো রমকের কেনাকাটা ও সেবাগ্রহণ করতে পারবেন না গ্রাহকরা।

শুক্রবার (০৮ মার্চ) বিষয়টি গ্রাহকদের অবগতির জন্য গণমাধ্যমে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্র্যাক ব্যাংক।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উন্নত ও সর্বাধুনিক সেবা দিতে ব্র্যাক ব্যাংক গ্রাহকের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। এজন্য নিয়মিতভাবে উন্নত প্রযুক্তিতে বিনিয়োগ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় কার্ড ম্যানেজমেন্ট পদ্ধতির কারিগরি উন্নয়ন করা হবে।

গ্রাহকদের আরও উন্নতমানের সেবা দিতে কারিগরি উন্নয়ন কাজের জন্য আগামী বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত ১০টা থেকে শনিবার (১৬ মার্চ) রাত ১২টা পর্যন্ত একটানা ৫০ ঘণ্টা ব্র্যাক ব্যাংকের শাখা, এটিএম, পয়েন্ট অব সেল (পিওএস) এজেন্ট ব্যাংকিংসহ সব ধরনের ব্যাংকিং কার্যক্রম বন্ধ থাকবে। 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ঘোষিত সময়ে  ব্র্যাক ব্যাংকের ডেবিট, ক্রেডিট কার্ডে কোনো রকমের কেনাকাটা ও সেবাগ্রহণ করতে পারবেন না গ্রাহকরা।

এ বিষয়ে ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক সেলিম আরএফ হুসেইন বলেন, ব্র্যাক সবসময় উন্নত ও সর্বাধুনিক সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। উন্নত প্রযুক্তি ব্যবহারে নিয়মিত বিনিয়োগ করা হচ্ছে ব্যাংকিং সেবায়। 

ট্যাগ: bdnewshour24 ব্র্যাক ব্যাংক