banglanewspaper

নবাবজাদি সারা আলি খানের প্রশংসাবাণীতে হালের সেনসেশন কার্তিক আরিয়ান ‘খুব কিউট’। জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনেই সারা বলেছিলেন, কার্তিক তাঁর ক্রাশ। একান্তে সময় কাটাতেও রাজি। এর পর থেকেই এ দুজনকে নিয়ে চলছে নানা আলোচনা। অনুরাগীরা চেয়েছিলেন, এক স্ক্রিনে দেখা হোক তাঁদের। সেই আশা পূরণ হতে চলছে।

করণ জোহরের শোতে কার্তিক প্রসঙ্গে সারার বাবা পাতৌদির নবাব ও অভিনেতা সাইফ আলি খান কৌতুক করে বলেছিলেন, ‘ওর কি টাকা আছে? থাকলে সারাকে নিকে যাক।’ একই শোতে কার্তিক বলেছিলেন, সারার বাবার শর্ত অনুযায়ী ডেটে যাওয়ার আগে নিজের ব্যাংক ব্যালান্স বাড়াতে চান তিনি।

যা হোক, লেখক ও নির্মাতা ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’-তে একসঙ্গে জুটি বেঁধেছেন বিনোদন দুনিয়ায় পা রেখেই তুমুল জনপ্রিয় হওয়া সারা ও কার্তিক। বক্স অফিসে ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘সোনু কে টিটু কি সুইটি’ আর সদ্য মুক্তি পাওয়া ‘লুকা চুপি’র সাফল্যের পর নারীকুলে প্রিয়তম কার্তিক আরিয়ান। সেই বহুল প্রতীক্ষিত জুটির শুটিং চলছে।

গত ৪ মার্চ ওই ছবির শুটিং শুরু হয়। এরপর সেটের একটি অন্তরঙ্গ দৃশ্য অনলাইনে ফাঁস হয়। সারা ও কার্তিকের চুম্বনদৃশ্য সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। এবার আরেকটি যুগল ছবি অন্তর্জালে ঝড় তুলল। ছবিতে সারা ও কার্তিককে কথোপকথনরত দেখা যাচ্ছে।

কার্তিক পরেছেন জলপাই-সবুজ রঙের ফুলহাতা টি-শার্ট ও কালো জিন্স। সারা পরেছেন লাল বডিকন পোশাক।

‘লাভ আজকাল টু’-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন রণদীপ হুদা। ‘লাভ আজকাল’ সিনেমায় অভিনয় করেছিলেন সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। এর দ্বিতীয় কিস্তির নায়িকা হলেন সাইফকন্যা। গুঞ্জন উঠেছিল, এই ছবিতে সারার বাবাও অভিনয় করবেন। তবে সাইফ সে খবর প্রত্যাখ্যান করেন।

এ ছাড়া ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমায় বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধবেন সারা আলি খান। কার্তিক আরিয়ানকে দেখা যাবে ‘পতি পত্নী অর ওহ’ ছবিতে, এতে রয়েছেন ভূমি পেড়নেকার ও অনন্যা পান্ডে। সূত্র : ডিএনএ

ট্যাগ: bdnewshour24 কট অ্যান্ড ক্লিকড