banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: দ্বিতীয় ধাপে ১৮ মার্চ অনুষ্ঠিত হবে রাণীনগর উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচন উপলক্ষে হয়ে গেল নওগাঁর রাণীনগরে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও সুধীজনদের সাথে মত বিনিময় সভা।

বুধবার দুপুরে উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
 
এ সভায় আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মো: আনোয়ার হোসেনের বিরুদ্ধে পোষ্টার ছিড়ে ফেলা, তার নেতাকর্মীদের বিভিন্ন ভাবে হুমকি দেওয়াসহ নানান অভিযোগ করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন হেলাল। তবে তার বিরুদ্ধে সব অভিযোগ অস্বীকার করেছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী।

নওগাঁ জেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা শাহিনুর ইসলাম প্রামানিকের সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমান।

এ সময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায়, রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আল মামুন, উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা মো: রুহুল আমিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা টুকটুক তালুকদারসহ আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রাথীরা সবাই উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলা সকল ইউপি চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধাসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ট্যাগ: bdnewshour24 রাণীনগর