banglanewspaper

মাত্র কয়েক মাস হলো সাতপাকে বাঁধা পড়েছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপতারকা নিক জোনাস। এরই মধ্যে জোর গুঞ্জন, প্রথম সন্তানের আশা করছেন এ যুগল। প্রিয়াঙ্কার বেশ কয়েকটি ছবিতে ছোট্ট ‘বেবি বাম্প’ দেখা যাচ্ছে বলেই মত অনেকের। বেশ কয়েকটি পত্রপত্রিকায় লেখা হয়েছে, এ কারণেই তাড়াহুড়া করে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন নিকইয়াঙ্কা।

যা হোক, প্রিয়াঙ্কার মা মধু চোপড়া অবশ্য সোজাসাপটাই বলছেন, সুখবর আসার কোনো সম্ভাবনা আপাতত নেই।

সম্প্রতি একটি হাসপাতালে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যাওয়ার পর ফের গুঞ্জন চাউর হয়, ‘কোয়ান্টিকো’ অভিনেত্রী অন্তঃসত্ত্বা। সেই গুঞ্জন নিয়েও কথা বলেছেন মা মধু চোপড়া।

এর আগে, গত ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) মুক্তি পায় প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’ এবং চিত্রসমালোচকদের কাছ থেকে বেশ ভালো ভালো রিভিউ পান। সে সময় প্রিয়াঙ্কার অন্তঃসত্ত্বার গুঞ্জন গণমাধ্যমগুলোতে ফলাও করে প্রচার করা হয়। তখন পরিষ্কার ভাষায় মধু জানিয়ে দেন, গুঞ্জনের কোনো সত্যতা নেই। বেবি বাম্প মনে করার কারণ হিসেবে তিনি ক্যামেরার ‘বাজে অ্যাঙ্গেলকে’ দায়ী করেন।

বি-টাউনে অন্তঃসত্ত্বার গুঞ্জনের মধ্যেই প্রিয়াঙ্কা চোপড়াকে সম্প্রতি মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে দেখা গেছে। অন্তঃসত্ত্বার গুঞ্জনে ফের আগুন পড়ে। তবে এবারও প্রিয়াঙ্কার মা সাফ জানিয়ে দিলেন, গুঞ্জন সত্য নয়। তাঁদের এক আত্মীয় গুরুতর অসুস্থ। হাসপাতালে তাঁকে দেখতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। তবে এ নিয়ে কিছুই বলছেন না প্রিয়াঙ্কা। যথাসম্ভব সাংবাদিকদের এড়িয়ে নীরবে চলে গেছেন।

পরিবার শুরুর পর থেকে নিকইয়াঙ্কার ভক্তরা চাইছেন, তাঁদের ঘর আলো করে সন্তান আসুক। বিয়ের পর বেশ কয়েকটি সাক্ষাৎকারে ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা ও ২৬ বছরের নিক তাঁদের পরিবার পরিকল্পনার কথা জানান।

প্রিয়াঙ্কা তাঁর ‘ইজ ইট নট রোমান্টিক’-এর প্রিমিয়ারে সন্তান নেওয়ার ইচ্ছে প্রকাশ করেন। বলেন, মা-বাবা হতে চান তাঁরা। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে আয়োজিত প্রিমিয়ারে গণমাধ্যমকর্মীদের প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘অবশ্যই আমরা সন্তান নিতে চাই। কিন্তু যখন সঠিক সময়টি আসবে, তখন।’

কিছুদিন আগে সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির একাংশের শুটিং শিডিউল শেষ করেন প্রিয়াঙ্কা, আন্দামান দ্বীপপুঞ্জে শুটিং হয়। এ ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সরাফ। এ ছাড়া গেল সপ্তাহে জোনাস ব্রাদার্সের ‘সাকার’ গানে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

ট্যাগ: bdnewshour24 প্রিয়াঙ্কা