banglanewspaper

রাবি প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে প্রহসন ও কারচুপির নির্বাচন বাতিল করে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছে মর্শাল মিছিল করেছে রাবি শাখা ছাত্র ফেডারেশন।  বুধবার (১৩ মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় কেন্দীয় গ্রন্থাগারের পিছন থেকে মশাল মিছিলটি বের করে তারা।

মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয়ের শহীদ বুদ্ধিজীবী স্মৃতিফলকের সামনে এসে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা। এ দাবির সাথে সংহতি জানিয়েছে রাবি শাখা ছাত্র ইউনিয়নের নেতাকর্মীরা। 

সমাবেশে বক্তারা বলেন, আমরা ডাকসু নির্বাচনে যে কারচুপি ও সন্ত্রাসী কার্যক্রম আমরা দেখেছি সেটা যেন কোনো ক্রমেই রাকসু নির্বাচনে না ঘটে। রাবি প্রশাসন যদি এমন নীল নকশার চিন্তা করে তাহলে সেটা যেন এখনি ঝেরে ফেলে। কারচুপির নির্বাচন বাতিল করে অবিলম্বে পুনরায় নির্বাচন তফসিল ঘোষণার দাবী জানান। সেই সাথে ছাত্রদের নামে প্রহসনমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র ফেডারেশনের শিক্ষা সম্পাদক মহব্বত হোসেন মিলনের সঞ্চালনায় বক্তব্য দেন প্রচার সম্পাদক ইসরাফিল আলম, সদস্য আশরাফুল আলম সম্্রাট, মহানগরের আহ্বায়ক ইয়ামিন অন্তর, শাখা ছাত্র ইউনিয়নের সভাপতি শাকিলা খাতুন, সাধারণ সম্পাদক রণ্জু হাসান প্রমুখ।

ট্যাগ: bdnewshour24 রাবি