banglanewspaper

প্রধানমন্ত্রীকে ছাগল উপহার দিতে চাওয়া ইসমাইল হোসেন নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে কুষ্টিয়ার মহিষকুণ্ডি থেকে মঙ্গলবার (১২ মার্চ) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে তাকে আটক করা হয়। বুধবার তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সম্প্রতি ইসমাইল হোসেন তার মাকে সঙ্গে নিয়ে ১০০ কেজি ওজনের ছাগল প্রধানমন্ত্রীকে উপহার দেয়ার ইচ্ছা পোষণ করেন। তখন বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করে। একই সময়ে তার বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ ওঠে। জানা যায়, এর আগে ইসমাইল ফেনসিডিলসহ পুলিশের হাতে আটকও হয়েছিলেন। তার নামে দৌলতপুর থানায় মাদকের মামলা আছে।

ওই অভিযোগের পর দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিমকে বিষয়টি তদন্তের জন্য দায়িত্ব দেন। গত ২ মার্চ রাতে তাকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয় পুলিশ। প্রায় ১০ দিন তদন্তের পর বিষয়টির সত্যতা পাওয়ায় মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপ-পরিদর্শক সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের ওই টিম মহিষকুন্ডি বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করেন।

দৌলতপুর থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, তার নামে মাদকের একটি মামলা রয়েছে। মামলায় ওয়ারেন্টভুক্ত হওয়ায় তাকে আটক করা হয়েছে। প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। তাই কোনো কৌশল করেই মাদক ব্যবসায়ীরা বাঁচতে পারবে না।

দৌলতপুর থানা পুলিশের ওসি নজরুল ইসলাম বলেন, সুনির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আরও তদন্ত চলছে। সে মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ট্যাগ: bdnewshour24 প্রধানমন্ত্রী ছাগল উপহার