banglanewspaper

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারপিট, হুমকি-ধামকি, পোষ্টার ,ব্যানার ছেড়া এবং  আচরণ বিধি ভঙ্গ করে মাইকে অপপ্রচারের অভিযোগে পৃথক পৃথকভাবে চারটি অভিযোগ দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে আসন্ন রাণীনগর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো: আনোয়ার হোসেন হেলাল উপজেলা সহকারী রিটানিং কর্মকর্তা বরাবর এ সব লিখিত অভিযোগ দায়ের করেন।

প্রার্থী আনোয়ার হোসেন হেলাল জানান, গত মঙ্গলবার উপজেলার কুজাইল বাজারে প্রচারণাকালে ফিরোজ হোসেন নামের  তার একজন সর্মথক মোবাইল ফোনে আমার সাথে ছবি তোলে। এ ঘটনার জ্বের ধরে বুধবার দিন নৌকা প্রতিকের লোকজন ফিরোজকে মারপিট করে। এছাড়া একডালা ইউনিয়নের বিভিন্ন এলাকায় মটরসাইকেল প্রতিকের পোষ্টার, ব্যানার, ফেস্টুন ছিরে ফেলা হয়েছে। এর পাশা পাশি মটরসাইকেল প্রতিকের সর্মথক ও প্রচার প্রচারণাকারীদের মুঠোফোনে ও প্রকাশ্যে বিভিন্ন ভাবে হুমকি দেয়া হচ্ছে।

তিনি দাবি করে আরো জানান, নৌকা প্রতিকের প্রার্থী ও তার ভাতিজা তাদের পরাজয় সুনিশ্চিত জেনে এলাকার নির্বাচনী পরিবেশকে অসুস্থ্য ও জনমনে আতংক সৃষ্টির লক্ষে নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে রাণীনগর উপজেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার করার বিষয়ে মাইক ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে “মিথ্যে”প্রচার প্রচারণা করছে।

নির্বাচনের মাত্র ৪ দিন আগে এসব প্রচার প্রচারণা নির্বাচনের সুষ্ঠু পরিবেশ চরমভাবে বিঘ্নিত হচ্ছে বলে জানান তিনি। এবিষয়ে বৃহস্পতিবার দুপুরে রাণীনগর উপজেলা সহকারী রিটানিং কর্মকর্তা বরাবর একযোগে ৪টি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে আওয়ামী লীগের নৌকা প্রতিকের প্রার্থী মো: আনোয়ার হোসেন জানান, তার দায়েরকৃত অভিযোগ সঠিক নয় মিথ্যা।

এ ব্যাপারে রাণীনগর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা মো: রুহুল আমিন মুঠোফোনে বলেন,  চারটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগ গুলো জেলা রিটানিং বর্মকর্তা বরাবর প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

ট্যাগ: bdnewshour24 রাণীনগর