banglanewspaper

সাইদুর রহমান রাজু, হালুয়াঘাট (ময়মনসিংহ): ময়মনসিংহ জেলায় আবারো শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্বাচিত ও পুরস্কৃত হয়েছেন নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মিঞা।

১৮ মার্চ সোমবার দুপুরে জেলা লাইন্সে পুলিশ মাসিক কল্যাণ সভায় আইনশৃঙ্খলা পরিস্থিতি বিভিন্ন প্রকার অপরাধ দমনে সাহসিকতা ও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় কাজের স্বীকৃতিস্বরূপ কামরুল ইসলাম মিঞা হাতে সম্মাননা সনদও আর্থিক পুরস্কার তুলে দেন জেলা পুলিশ সুপার শাহ মোঃ আবিদ হোসেন, বিপিএম (বার)।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবির (প্রশাসন) ও জয়িতা শিল্পী (ডিএসবি) সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ। 

এছাড়াও ডিসেম্বর ২০১৮ থেকে ফেব্র“য়ারী ২০১৯ পর্যন্ত টানা ৬ বার ধারাবাহিক সাফল্য অর্জনে  ৬টি সম্মাননা প্রদান করা হয়। উল্লেখ্য যে, এর পূর্বে ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানা কর্মরত অবস্থায় তিনবার পুরষ্কৃত হয়েছেন ওসি কামরুল ইসলাম মিঞা। ২০১৭ সালের অক্টোবর মাসে ভালো কাজের স্বীকৃতি সরূপ আনুষ্ঠানিকভাবে ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি ।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা বলেন, ‘জেলা পুলিশ সুপারের নির্দেশে উপজেলার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা এবং অপরাধ ও মাদক নির্মূলে আমি সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি।'

ট্যাগ: bdnewshour24 ময়মনসিংহ জেলা শ্রেষ্ঠ ওসি কামরুল ইসলাম