banglanewspaper

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট প্রতিনিধি: জেলা পুলিশ সুপার এর বিশেষ নির্দেশে চলমান মাদক বিরোধী জিরো টলারেন্স নীতির আওতায় ১৮(আঠারো) বোতল ফেন্সিডিল ও ৪০ পিস ইয়াবাসহ দুই মাদকসম্রাটকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।           

লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে এসআই বাদল কুমার মন্ডল, এএসআই বিষ্ণু পদ দাস সংর্গীয় ফোর্সসহ ১৯/০৩/১৯ তারিখ কালীগঞ্জ থানার কাকিনা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৪০(চল্লিশ) পিচ ইয়াবা ট্যাবলেট ও ১৮ বোতল ফেন্সিডিল সহ মাদকব্যবসায়ী কাকিনা ইউনিয়ন এর ইশরকোল গ্রামের সবদার হোসেন এর পুত্র ফজলুল হক ওরফে ডাইল ফজু (৩৮) এবং একই এলাকার( গঙ্গাচড়া- রংপুর) মৃত জরিপ উদ্দিন এর পুত্র আলিমুল হককে (৩৬) গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মকবুল হোসেন জানান,গোপন তথ্যের ভিত্তিতে মাদক বিক্রিরত অবস্থায় উক্ত মাদক ব্যবসায়ী গন কে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান আটককৃত মাদক ব্যবসায়ীদ্বয় এর নামে মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।                               

এ সংক্রান্তে কালীগঞ্জ থানার মামলা নং- ২০, তারিখ- ১৯/০৩/১৯ ইং, ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১৩(খ)/১০(ক) রুজু হয়েছে।

ট্যাগ: bdnewshour24 লালমনিরহাট