banglanewspaper

সম্প্রতি গার্ডিয়ান লাইফ ও ওয়ালটনের যৌথ উদ্যোগে জীবন বিমা সম্পর্কিত সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বসুন্ধরায় ওয়ালটনের করপোরেট অফিসে দুই দিনব্যাপী বিমা সচেতনতামূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দুই দিনব্যাপী এই অনুষ্ঠানে ওয়ালটনের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে জীবন বিমা সম্পর্কে স্বচ্ছ ধারণা প্রদান করা হয় এবং পাশাপাশি ইজি লাইফরে (ডিজিটাল ইন্স্যুরেন্স) বিভিন্ন দিক তুলে ধরা হয়।

জীবনের বিভিন্ন ঝুঁকিতে পরিবারে আর্থিক সুরক্ষা নিশ্চিতের জন্য বিমার গুরুত্ব, পারিবারিক ও ব্যক্তিগত জীবনে বিমার সুবিধাবলি এবং বিস্তারিত তথ্য উক্ত অনুষ্ঠানে তুলে ধরা হয়।

ওয়ালটনের কর্মীদের জন্য গার্ডিয়ান লাইফের ইন্স্যুরেন্সের প্রতিনিধিরা ব্যক্তিগত প্রয়োজনীয়তা মাফিক জীবন বিমার পণ্য সম্পর্কিত পরামর্শ প্রদান করেন।

অনুষ্ঠানে ওয়ালটনের উচ্চ পদস্থ কর্মকর্তা-কর্মচারীসহ আরও উপস্থিত ছিলেন এস.এম জাহিদ হাসান; এক্সিকিউটিভ ডিরেক্টর (পলিসি এইচ.আর এবং এডমনি) ; মো. তানভির রহমান; এক্সিকিউটিভ ডিরেক্টর; (সাপ্লাই চইেন, শপিং ও লজস্টিকিস); ইবনে সিনা; অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সাপ্লাই চইেন )।

গার্ডিয়ান লাইফের অন্যান্য কর্মকর্তাসহ আরও উপস্থিত ছিলেন এম এম মনিরুল আলম, (ম্যানেজিং ডিরেক্টর); মাহমুদুর রহমান খান, (হেড অব রিটেইল); ইয়াসনি আরাফাত (ডিজিটাল চ্যানেলের প্রধান), সামিউর রহমান মেহেদী (এসএভিপি)।

ট্যাগ: bdnewshour24 বিমা