banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ ৪র্থ ধাপে ৩১ শে মার্চ আসন্ন ৫ম উপজেলা নির্বাচন উপলক্ষে টাঙ্গাইলের নাগরপুরে ২০শে মার্চ বুধবার সকাল থেকে দিনব্যাপি আওয়ামী লীগ সরকারের উল্লেখযোগ্য উন্নয়নের তালিকা প্রদান করে  নৌকা মার্কায় চেয়াম্যান প্রার্থী মো. কুদরত আলীর পক্ষে দলের নেতা কর্মীদের নিয়ে ভোট প্রার্থনা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম।

বর্তমান সরকার নাগরপুরে যে সব উন্নয়ন করেছে তার মধ্যে দুটি ধলেশ^রী সেতু, ফায়ার সার্ভিস ষ্টেশন, থানা ভবন, মুক্তিযোদ্ধা ভবন, উপজেলা ভবন, রাস্তা, ছোট-বড় সেতু নির্মান, বিদ্যালয় সরকারী করন, বয়স্ক ভাতা সহ দেশের যে সকল উন্নয়ন বঙ্গবন্ধু কন্যা করেছেন তার একটি তালিকা ভোটারদের হাতে দিয়ে নৌকায় ভোট প্রার্থনা করেন তিনি।

এ সময় তিনি সদর বাজারের প্রত্যেকটি পথচারী সহ হাটের উপস্থিত নারী-পুরুষ ও দোকানীদের নিকট দেশনেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা সকলের হাতে তুলেদেন এবং তাদের কাছে বঙ্গবন্ধু কন্যার নির্ধারিত নাগরপুর উপজেলার চেয়াম্যান প্রার্থী মো. কুদরত আলীর জন্য নৌকা মার্কায় ভোট প্রত্যশা করেন। 

এলাকার সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আপনারা গত জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন। তাই বঙ্গবন্ধু কন্যার নির্দেশেই আহসানুল ইসলাম টিটু আপনাদের পাশে আছে এবং থাকবে।

এখন সময়  এসেছে জাতীর জনক বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংল গড়ার। আমাদের প্রধানমন্ত্রীর ওয়াদা প্রতিটি গ্রামকে শহরে রুপান্তর করার। আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে সকলে নৌকায় ভোট দিয়ে মো. কুদরত আলীকে জয়ী করে আমাদের নাগরপুরকে সবার আগে শহরে রুপান্তর করি এবং জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালি করি।

ট্যাগ: bdnewshour24 নাগরপুর