banglanewspaper

গত ১৪ ফেব্রুয়ারি ভারতের জম্মু অ্যান্ড কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ে জঙ্গি হামলার পর পাকিস্তান সুপার লিগের সম্প্রচারের দায়িত্ব থেকে সরে দাঁড়ায় আইএমজি–রিলায়েন্স।

এমনকি ভারতে পিএসএলের সম্প্রচারের দায়িত্বে থাকা ভারতীয় স্পোর্টস চ্যানেল ডি স্পোর্টসও তা বয়কট করে। সূত্রের খবর, এবার পাকিস্তানে আইপিএলের সম্প্রচার বন্ধের নির্দেশিকা জারি করা হয়েছে।

পুলওয়ামায় জঙ্গি হামলাকে কেন্দ্র করে এই মুহূর্তে ভারত–পাকিস্তান সম্পর্ক তলানিতে ঠেকেছে। ভারতের বিভিন্ন স্টেডিয়াম থেকে পাক ক্রিকেটারদের ছবি সরিয়ে ফেলা থেকে বিশ্বকাপে পাক ম্যাচ বয়কটেরও ডাক উঠেছে ভারত জুড়ে। এমনকি কয়েকদিন আগেই আইসিসির নির্দেশ মেনেই ভারতীয় ক্রিকেট বোর্ডকে ২২ লক্ষ ডলার ক্ষতিপূরণ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এদিকে আগামী ২৩ মার্চ শুরু হবে আইপিএল। পাকিস্তানে আইপিএলের কোনো ম্যাচ সম্প্রচার করা যাবে না। পাকিস্তান সরকার এমনই নির্দেশিকা জারি করেছে বলে খবর পাওয়া গিয়েছে।

প্রসঙ্গত, প্রথম আইপিএলে পাকিস্তান ক্রিকেটাররা খেলার সুযোগ পেলেও তারপর থেকে পাকিস্তানি ক্রিকেটারদের খেলার ওপর নিষেধাজ্ঞা জারি করে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

ট্যাগ: bdnewshour24 পাকিস্তান আইপিএলের সম্প্রচার