banglanewspaper

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: "এসো ছড়াই আলোর শিখা-আলোর পথের পাবো দেখা"- এই স্লোগানকে সামনে রেখে গাজীপুরের আলোর দিশারী ফাউন্ডেশন ৯৯গুনীজন সম্মাননা  ও মুক্তিযোদ্ধা সংবর্ধনা প্রদান করে।

২২ মার্চ বিকেলে  মাওনা চৌরাস্তার কেওয়া তমির উদ্দিন আলিম মাদ্রাসার মা আয়েশা অডিটোরিয়ামে বঙ্গববন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মদিন ও মহান স্বাধীনতার ৪৮ বছর উপলক্ষে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় প্রায় ৩০০ শিক্ষার্থীর অংশগ্রহণে 'বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক' আলোর দিশারী রচনা প্রতিযোগিতা ও বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন এ শিক্ষা বান্ধব প্রতিষ্ঠান।

বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা পরিচালক খন্দকার আনোয়ারের পরিচালনায় অনুষ্ঠানে  মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, চিকিৎসক, ব্যাংকার,স্বাস্থ্য পরিদর্শক, হোমিও চিকিৎসক, পশু চিকিৎসক, কবি,লেখক, সাহিত্যিক, কলামিস্ট, রক্তদাতা, এনজিও কর্মকর্তা, সম্পাদক, সমাজ সেবক,বিভিন্ন হাসপাতাল,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিভিন্ন সংগঠনসহ প্রায় ৫০ টি ক্যাটাগরিতে সম্মাননা প্রদান করা হয়।

এ সময় সকল বক্তারাই এ সংগঠনের ভূয়সী প্রশংসা করে সবসময় পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে প্রতিশ্রুতি দেন। 

মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য  বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, শিক্ষায় প্রভাষক নূরে আলম সিদ্দিকী ও জাহাঙ্গীর আলম   সাংবাদিকতায় আলফাজ সরকার আকাশ, সামাজিক সংগঠন হিসেবে গ্রিন বাংলা ক্লাব, সমাজ পরিবর্তনে কলামিস্ট সাঈদ চৌধুরীকে এ সম্মাননা দেওয়া হয়।

ট্যাগ: bdnewshour24 গুনীজন সম্মাননা আলোর দিশারী ফাউন্ডেশন