banglanewspaper

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের নাগরপুরে তৃনমূল থেকে ভালবাসা ও সমর্থন পেয়ে পরিচ্ছন্ন ও কর্মীবান্ধব রাজনীতিবিদ ভাইস চেয়াম্যান প্রার্থী মো. ফরিদুর রহমান ফরিদ উড়োজাহাজ মার্কা নিয়ে আজ লাখ মানুষের  হৃদয়ে স্থান করে নিয়েছেন।  

রাজনীতির পাশাপাশি মো. ফরিদুর রহমান বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠন, শিক্ষা, সামাজিক, সাংস্বৃতিক ও সংগঠনের সম্পৃত রয়েছেন ছাত্রজীবন থেকেই।

সাবেক ছাত্রলীগ সদস্য, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. ফরিদুর রহমান ফরিদ ভোর থেকে মধ্য রাত পর্যন্ত প্রতিদিন উপজেলার ১২ টি ইউনিয়নের ভোটাদের বাড়িতে গিয়ে তাদের দুঃখ কষ্ট ভাগ করে নিচ্ছেন।

দিন-রাত অক্লান্ত ভাবে ছুটে বেড়াচ্ছেন স্কুল-কলেজে, রাস্তা-ঘাট, খেলার মাঠ, হাট-বাজার, মসজিদ-মন্দির, দোকান, সামাজিক ও ধর্মীয় এবং রাজনীতিক অনুষ্ঠান সহ বিভিন্ন সভা- সমাবেশে শুধু নাগরপুরকে সবার আগে শহরে রুপান্তরের প্রচেষ্টায়, তৃনমূলের কর্মীবান্ধব ছাত্রনেতা ফরিদ।

তিনি বলেন, "মূলত আমি দেশরত্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি গ্রামকে শহরে রুপান্তর করার যে প্রতিশ্রুতি দিয়েছেন তা আপনাদের ভালবাসা ও সমর্থনে বাস্তবায়ন করা চেষ্টা করছি। আমি বঙ্গবন্ধুর আদর্শের পরিচ্ছন্ন রাজনীতি পছন্দ করি।

নাগরপুরবাসীর ভালবাসাই আমার প্রেরোনা ও শক্তি। তৃনমূল পর্যায়ের থেকে রাজনীতি করে আজ আপনাদের পাশে দাড়ানোর সুযোগ পেয়েছি। প্রতিহিংসার রাজনীতি নাগরপুরবাসী পছন্দ করেনা, আমরা শান্তি প্রিয় মানুষ, আল্লাহর রহমতে নাগরপুরবাসী তাদের দাবি আদায় ও সুরক্ষাদেয়ার জন্য আগামী ৩১ তারিখে আমাকে উড়োজাহাজ মার্কায় সিল দিয়ে তাদের পূর্ন সমর্থন প্রকাশ করবে ইনসাল্লাহ্। 

ট্যাগ: bdnewshour24 নাগরপুর