banglanewspaper

এম.পলাশ শরীফ, বাগেরহাট: মোংলা-খুলনা মহাসড়কের বেলাই ব্রীজ ও তেতুলিয়া ব্রীজের মাঝামাঝি এলাকায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩৫ জন গুরুতর আহত হয়েছে। পুলিশ আহতদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ স্থানীয় ক্লিনিকে পাঠিয়েছে।

ঘটনাস্থলে কেউ মারা না গেলেও আহতদের মধ্যে বাস ও ট্রাকের চালকসহ বেশ কয়েকজনের অবস্থা খুবই আশংকাজনক বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার রাত ৮টার দিকে মোংলা-খুলনা মহাসড়কে আকস্মিক ঝড়ে একটি বিশাল আকৃতির গাছের বড় ডাল ভেঙ্গে পরে। এ সময় খুলনার রুপসা থেকে ছেড়ে আসা মোংলাগামী যাত্রীবাহী বাসটি (গাড়ী নং ১৫৩৭) রাস্তার উপরে ডালটিকে অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে বাসের চালক মো:রফিক ও ট্রাকের চালকসহ ৩৫ যাত্রী গুরুতর আহত হয়। খবর পেয়ে বাগেরহাটের রামপাল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেলসহ আশপাশের হাসপাতালে পাঠিয়েছে।

রামপাল থানার এসআই প্রবীর বিশ্বাস বলেন, ‘বাস ও ট্রাক চালকসহ আহতদের মধ্যে ২০/২২ জন খুবই জখম হয়েছে, এরমধ্যে কয়েকজনের অবস্থা খুবই আশংকাজনক, খুলনা নেয়ার পথেও কেউ কেউ মারা যেতে পারেন বলেও জানান তিনি।’

তিনি আরো বলেন, ‘সংঘর্ষে বাসের ছাদের উপরের অংশ দুমড়ে মুচড়ে উঠে গেছে। এখন পর্যন্ত (রাত পৌনে ৯টা) বাস ও ট্রাকটি দুর্ঘটনাকবলিত স্থানেই রয়েছে বলেও জানান তিনি।’

ট্যাগ: bdnewshour24 গাছের ডাল বাস-ট্রাকের মুখোমুখি