banglanewspaper

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট: চোখ মানুষের জীবনের অমূল্য সম্পদ। চোখের যত্ননিতে সাধারন জনগনকে বিভিন্ন সেবা ও সচেতন করে আসছে নানাবিধ সেবামুলক প্রতিষ্ঠান। তারই ফলস্রুতিতে রংপুরের দীপ আই কেয়ার এর তত্বাবধানে হাতিবান্ধায় বিনামূল্যে চক্ষু শিবিরের আয়োজন করা হয়েছে।

হাতিবান্ধা উপজেলার নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মশিউর রহমান মামুন এর সার্বিক সহযোগীতায় হাতীবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়নে চক্ষু শিবির কার্যক্রম অনুষ্ঠিত হচ্ছে। আজ সকাল ১০ টা থেকে চক্ষু শিবিরের কার্যক্রম শুরু হয় সানিয়াজান ইউনিয়নের সানিয়াজান বুদ্ধি প্রতিবন্ধী অটিস্টিক বিদ্যালয় প্রাঙ্গনে।

চক্ষু শিবির কার্যক্রম এর উদ্দ্যেক্তা সানিয়াজান ইউনিয়ন ছাত্রলীগএর সভাপতি আনিছুর রহমান বলেন হাতিবান্ধা উপজেলার মধ্যে সবচেয়ে দরিদ্র সীমার নিচেএই ইউনিয়ন এর জনসাধারন বসবাস করে। যাতায়াত ব্যবস্তা উন্নত না হওয়ায় ইউনিয়ন এর সাধারন জনগন উন্নত চিকিৎসা সেবাথেকে বঞ্চিত।

মূলত সেইজন্য নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যানকে বিষয়টি অবহিত করার কারণে তার সার্বিক সহযোগীতায় বিনামূল্যে চক্ষু শিবির কার্যক্রম অনুষ্ঠিত হচ্ছে। শিবিরের কার্যক্রম দুপুর ২ টা প্রযন্ত চলবে বলে জানা গেছে।

ট্যাগ: bdnewshour24 হাতিবান্ধা