banglanewspaper

রণবীর কাপুর ও আলিয়া ভাট কি সত্যি বিয়ে করছেন? এমন প্রশ্ন ঘুরছে বলিউডের অন্দরে। এই দুই তারকার সম্পর্কের জল্পনা নতুন নয়। সম্প্রতি অনুষ্ঠিত হয়ে যাওয়া ৬৪তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড শো-এ রণবীরের প্রতি নিজের ভালোবাসার কথা প্রকাশ্যে স্বীকারও করে নিয়েছেন আলিয়া।

এদিকে কাপুর পরিবারের সকলেই আলিয়াকে বেশ পছন্দ করেন। কিন্তু আলিয়ার বাবা-মা রণবীরকে আদৌ পছন্দ করেন কি? জামাই হিসেবে রণবীর কেমন হবেন? সম্প্রতি একটি সাক্ষাৎকারে এ প্রশ্ন সরাসরি করা হয়েছিল আলিয়ার মা সোনি রাজদানকে। জবাবে তিনি শুধু বলেন, ‘রণবীর ভালো ছেলে।’

মেয়ের প্রেমের সম্পর্ক নিয়েও কোনো মন্তব্য করেনি সোনি। বলেন, ‘আলিয়ার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করব না। আলিয়া আগে যাদের সঙ্গে ডেট করেছে বা ভবিষ্যতে যদি কারও সঙ্গে করে, সেটা ওর সিদ্ধান্ত। ওর জীবনের সিদ্ধান্ত ও-ই নেবে। মা হিসেবে আমি সব সময় ওর পাশে ছিলাম, থাকব। ও ভালো থাকলে আমারও ভালো লাগবে।’

সরাসরি মেয়ের বর্তমান প্রেম ও প্রেমিক সম্পর্কে কিছু না বললেও আলিয়ার সিদ্ধান্তে খুশি তার মা। রণবীর জামাই হলে তার অন্তত আপত্তি নেই বলেই মনে করছে বলিউড পাড়ার একটা বড় অংশ।

গত বছর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকে রণবীরের প্রেমে পড়েন আলিয়া। চলতি বছরে তাদের বিয়ে হওয়ার কথা। রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর চিকিৎসার জন্য বহুদিন ধরে আমেরিকায় আছেন। এপ্রিলে তার দেশে ফেরার কথা। এরপরই দুই পরিবার বসে আলিয়া-রণবীরের চার হাত এক করার দিন ঠিক করবেন।

ট্যাগ: bdnewshour24 আলিয়া