banglanewspaper

দোকান থেকে চুরি করে পালালেন এক ব্যক্তি। তবে যেমন-তেমন বস্তু চুরি নয়; পকেটে আস্তো একটা অজগর লুকিয়ে পোষ্য প্রাণী কেনার দোকান থেকে পালালেন ওই ব্যক্তি।

চলতি মাসের ২০ তারিখ ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের রকউডের মিশিগানে।

দোকানের সিসিটিভি ফুটেজে ধরা পড়ে চোরটি। আর ভিডিও দেখে প্রথমে বিশ্বাসই করতে পারছিল না মিশিগান পুলিশ।

সিসিটিভি ফুটেজে দেখা গেছে- ওই ব্যক্তি খাঁচা থেকে সাপটি তুলে সেটি নিজের প্যান্টের মধ্যে ঢুকিয়ে নিয়ে নেয়। এর পর সবার অলক্ষ্যেই পালিয়ে যায়।

স্থানীয় সংবাদমাধ্যমগুলোতে বলা হয়, চুরি হয়ে যাওয়া সাপটির নাম পাস্তা। এটি ৪ ফুট লম্বা বড় একটি অজগর। প্রথমে ওই পোষা প্রাণীর দোকানের কর্মচারীরা দেখতে পান যে, খাঁচায় পাস্তা নেই। প্রাথমিকভাবে ধারণা হয়, নিশ্চয়ই ফাঁক গলে বেরিয়ে পড়েছে সাপটি।

পরে সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা যায় যে, ওই লোকটি অজগরটি চুরি করেছেন। চুরি করে চলে যাওয়ার আগে একটি ইঁদুরও কেনেন ওই ব্যক্তি।

পাস্তা নামের অজগরকে হন্যে হয়ে খুঁজছেন দোকানের কর্মচারীরা।

ইতিমধ্যে ফেসবুকে ওই দোকানের কর্মচারী এমিলি স্কাইভ ঘটনাটির ফুটেজ শেয়ার করে লেখেন- কেউ একজন আমাদের সুন্দর বল পাইথনকে চুরি করে পালিয়েছে। যেদিন অজগরটা দোকানে আনা হয়, সেদিনই চুরি হয়ে গেল সাপটি।

ভিডিওটি এখনও অব্দি ২৮ হাজারেরও বেশি মানুষ দেখেছেন। অনেকে ভয়ে কাঁপছেন বলে জানিয়েছেন। ওই দোকানের সবচেয়ে অভিজ্ঞ কর্মচারী, কেলি ম্যাকলারোয় আক্রমণাত্মক হতে থাকে। তাই এ মুহূর্তে অজগরটিকে তিনি কোথায় রেখেছেন তা জানতে উদ্বিগ্ন হয়ে পড়েন।

ভিডিওঃ https://www.facebook.com/emily.scheiwe/videos/2609937692410653/

ট্যাগ: bdnewshour24 ভিডিও