banglanewspaper

ওপার বাংলার জনপ্রিয় টিভি রিয়েলিটি শো 'সারেগামাপা' দিয়ে দুই বাংলায় তুমুল জনপ্রিয়তা পেয়েছেন সঙ্গীতশিল্পী মইনুল আহসান নোবেল। বাংলাদেশের জনপ্রিয়তা ও পশ্চিমবঙ্গের ভালোবাসাতে নোবেল এখন বেশিরভাগ সঙ্গীত প্রেমীদের পছন্দের তালিকায় আছেন। এবার নিজের ক্যারিয়ারে দারুণ এক মাইলফলক স্পর্শ করলেন তিনি। বিখ্যাত পরিচালক সৃজিত মুখার্জীর আপকামিং মুভির একটি গানে কণ্ঠ দিয়েছেন নোবেল। সম্প্রতি গানটি ইউটিউবে মুক্তি দেওয়া হয়েছে।

'তোমার মনের ভেতর যাই...' শিরোনামের গানটি ৪৮ ঘণ্টায় দেড় লাখের ওপর ভিউ হয়ে গেছে। সৃজিত মুখার্জী পরিচালিত তাঁর আগামী সিনেমা 'ভিঞ্চিদা' তে আরেক জনপ্রিয় কণ্ঠশিল্পী অনুপম রায়ের কথা এবং সুরে গান গাইয়েছেন এই নতুন ট্যালেন্টকে। সোশ্যাল মিডিয়া কিংবা চায়ের দোকানে আড্ডাতেও প্রসঙ্গে আসে নোবেলের গান। সেই আলোচনাতে নতুন সংযোজন হল 'ভিঞ্চিদা'তে গাওয়া নোবেলের এই গান।

কিছুদিন আগেই সৃজিত নোবেলের গান গাওয়ার প্রসঙ্গে জানিয়েছিলেন, 'ওর গানের গলা খুব ভালো। আমি নোবেলের গান খুব পছন্দ করি। নোবেলের এই গান সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যে আসার পর তাঁর ফ্যান ও সৃজিতের ভক্তদের মধ্যে একটা আলাদা উত্তেজনা কাজ করতে দেখা যায়। জি বাংলার ‘সারেগামাপা’-র মঞ্চে বিজেতা কে হবে সেটা ভবিষ্যৎ-এর ব্যাপার। কিন্তু গ্র্যান্ড ফাইনালের আগেই নিজের হাতেখড়িটা করেই ফেললেন নোবেল। চলতি এপ্রিলের ১২ তারিখে মুক্তি পাওয়ার কথা রয়েছে সৃজিত মুখার্জির নতুন এই ডার্ক থ্রিলার।

ভিডিওতে দেখুন নোবেলের গাওয়া গানটি:

ট্যাগ: bdnewshour24 নোবেল