banglanewspaper

সম্প্রতি ভারত ঘুরে গেছেন বিখ্যাত ইউটিউবার ও মার্কিন অভিনেত্রী আমান্ডা সার্নি। সফরে তিনি নোরা ফাতেহীর ‘দিলবার’ ও লাভযাত্রীর ‘আখ লাদ যায়ে’ গানে নেচে ভারতীয় দর্শকদের মন জয় করে নিয়েছেন। ভারতীয়দের উষ্ণ আতিথেয়তায় মুগ্ধও হয়েছেন তিনি। এরপরই জানিয়ে দিয়েছেন, শিগগিরই ফের ভারতে যাওয়ার পরিকল্পনার কথা।

২০১১ সালে প্লেবয় প্লেমেটস তালিকায় স্থান পাওয়া আমান্ডা সামাজিক মাধ্যমে মজার মজার ভিডিও দিয়ে এবং নিজের আবেদনময়ী ছবি প্রকাশের কারণে বেশ জনপ্রিয়।

ভারত সফরকালে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে ছবি আঁকতেও দেখা যায় আমান্ডাকে। আমান্ডা ও জ্যাকুলিনের চেহারায় অদ্ভুত মিল রয়েছে। দেখে মনে হতেই পারে তাঁরা হয়তো বা জমজ বোন, আসলে তেমনটি নয়।

২ কোটি ১০ লাখ ফলোয়ারের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভারত সফরের ভিন্ন ভিন্ন মুহূর্তের বেশ কিছু ছবি পোস্ট করেন আমান্ডা।

নিজের শরীরচর্চার ছবি পোস্ট করায়ও আমান্ডার খ্যাতি রয়েছে। এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি আমার ফিটনেসের ব্যাপারে খুবই মনোযোগী। মানুষজনও এ ব্যাপারে বেশ আগ্রহী। আসলে এর পুরোটাই অর্গানিক।’

প্লেবয় বাদেও ২০১৬ সালে শিল্পী জাস্টিন বিবারের সঙ্গে ভিডিও পোস্ট করার পর শিরোনামে আসেন আমান্ডা। তাদের দুজনকে নিয়ে সেসময় প্রেমের গুঞ্জন উঠেছিল।

এরই মধ্যে বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করার আগ্রহের কথাও জানিয়েছেন অকপটে। ভিডিও পোস্ট করে শাহরুখ খান, সালমান খান, করণ জোহর ও রোহিত শেঠিসহ বলিউডের মহাতারকাদের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন আমান্ডা।

 

ট্যাগ: bdnewshour24 ভারত