banglanewspaper

সাবেক প্রেমিক নেস ওয়াদিয়ার নির্দেশে বলিউড অভিনেত্রী প্রীতি জিনতাকে বিমানে উঠতে দিল না গো এয়ার বিমান কর্তৃপক্ষ। সাবেক প্রেমিকের নির্দেশেই যে এই কাজ করা হচ্ছে তা প্রীতিকে স্পষ্ট ভাবেই জানিয়ে দেয় গো এয়ারের কর্মীরা। হতভম্ব প্রীতি এই বিষয়ে আইনি ব্যবস্থা নেবেন বলে ঠিক করেছেন।

ঘটনা গত ৩০ মার্চের। তবে সেটা প্রকাশ্যে এসেছে সম্প্রতি। ওইদিন গো এয়ারের বিমানে চড়ে মুম্বাই থেকে চণ্ডীগড় যাওয়ার কথা ছিল নায়িকার। তিনি বাসা থেকে বের হয়ে এয়ারপোর্টের উদ্দেশে রওনাও করেছিলেন।

কিন্তু এয়ারপোর্টে পৌঁছানোর সামান্য আগে গো এয়ার থেকে প্রীতিকে ফোন করে সরাসরি জানানো হয়, নেস ওয়াদিয়ার নির্দেশে তার বোর্ডিং পাস বাতিল করা হয়েছে। গো এয়ারের কোনো বিমানেই তাকে উঠতে না দেয়ার নির্দেশ রয়েছে বলে জানানো হয়।

এক সময়ের প্রেমিক নেস ওয়াদিয়ার বিরুদ্ধে ২০১৪ সালে শ্লীলতাহানির অভিযোগ এনেছিলেন প্রীতি। যদিও গত বছর তা খারিজ করে দেয় মুম্বাই হাইকোর্ট। সেই ক্ষোভেই কি সাবেক প্রেমিকার সঙ্গে নেস এমন আচরণ করলেন কিনা তা জানা যায়নি।

এদিকে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এ কিংস ইলেভেন পাঞ্জাব দলের মালিকানা এখনও যৌথ ভাবে রয়েছে প্রীতি ও নেসের নামে। আইপিএলের একটি ম্যাচ চলাকালীনই তাদের ঝামেলা শুরু হয়েছিল। এবারের আইপিলেও খেলছে প্রীতির পাঞ্জাব।

নেসের সঙ্গে সম্পর্ক ভাঙার পর ২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলেসে প্রীতি তার দীর্ঘদিনের মার্কিন প্রেমিক জিন গুডএনাফকে বিয়ে করেন। গুডএনাফ যুক্তরাষ্ট্র ভিত্তিক জলবিদ্যুৎ প্রকল্প কোম্পানি এনলাইন এনার্জির অর্থায়ন বিভাগের সহ-সভাপতি।

ট্যাগ: bdnewshour24 প্রীতি