banglanewspaper

প্রথম সিনেমায় ছিলেন বাবা। আর সিক্যুয়েলে কাজ করছেন মেয়ে। ‘লাভ আজ কাল টু' সিনেমায় ইমতিয়াজ আলীর সঙ্গে কাজ করছেন অভিনেত্রী সারা আলি খান । সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে সারার বাবা অভিনেতা সাইফ আলি খান বললেন, ‘‘আমি খুবই উত্তেজিত।'' সাইফ বলেন, ‘‘এই সিনেমাটার গল্পটা খুবই ভালো। আমার এটা ভেবেই খুব উত্তেজিত লাগছে যে, সারা ইমতিয়াজ আলীর মতো একজন পরিচালকের সঙ্গে কাজ করতে পারছে। সারা এবং কার্তিক আরিয়ান দুজনের জন্যই আমার তরফ থেকে অনেক শুভকামনা রইল।''

২০০৯ সালে মুক্তি পেয়েছিল ‘লাভ আজ কাল'। সেই সিনেমাতে ছিলেন সাইফ আলি খান। সিক্যুয়েল সিনেমাটিতে তাকে কার্তিকের বাবার ভূমিকায় দেখা যাবে।

সাইফ বলেন, ‘‘আমি চাই যদি ইন্টারেস্টিং হয় তা হলে যে কোনও ধরনের চরিত্রে কাজ করতে। তবে সব সময় সময়ের অভাবে সেটা হয়ে ওঠে না। তবে ইমতিয়াজ খুবই বুঝদার একজন মানুষ তাই আমাকে লাভ আজ কালের সিক্যুয়েলে অফার দিয়েছে। তবে আমি এখনো কিছু নিশ্চিত করিনি।'' ‌

‘লাভ আজ কাল' সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০০৯ সালে। সেটি ছিল একটি রোমান্টিক কমেডি। সিনেমায় ছিলেন দীপিকা পাড়ুকোন এবং ঋষি কাপুরও।

‘লাভ আজ কাল টু' পরের বছর মুক্তি পাবে।

সাইফ আলি খানের হাতে আপাতত বেশ অনেকগুলি কাজ রয়েছে। তাকে কিছুদিন পরে ‘সেক্রেড গেমস টু'-তে দেখা যাবে। এ ছাড়াও ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র', ‘ভূত পুলিশ', ‘হান্টার' এবং ‘জওয়ানি জানেমান' সিনেমায় সাইফকে দেখা যাবে।

ট্যাগ: bdnewshour24 প্রথম সিনেমা নায়ক বাবা