banglanewspaper

২৮ বছরের পুরনো কিংবদন্তী ছবি ‘ডন’কে নয়া রূপ দিয়েছিলেন বলিউডের বাদশা শাহরুখ খান। ২০০৬ সালে ফারহান আখতারের সঙ্গে হাত মিলিয়ে তিনি এনেছিলেন ‘ডন’-এরর রিমেক।

দুটি ছবিতে ডন শাহরুখ খান পেয়েছিল বিপুল সাফল্য। এবার পাইপলাইনে ‘ডন থ্রি’। তবে শোনা যাচ্ছ, ‘ডন থ্রি’-তে আর পাওয়া যাবে না কিং খানকে। তার জায়গায় নয়া ডন হতে চলেছেন রণবীর সিং।

ভারতের একটি নামি দৈনিকে প্রকাশিত খবর বলছে, ব্যক্তিগত কারণ দেখিয়ে ‘ডন থ্রি’ থেকে সরে পড়েছেন শাহরুখ খান। তাতেই উঠে আসছে রণবীর সিংয়ের নাম। পরিচালক শাহরুখের জায়গায় রণবীরকেই চাইছেন বলে জোর খবর।

‘পদ্মাবত’, ‘সিমবা’ ও ‘গাল্লি বয়’- পরপর সাফল্যের পর এখন নির্মাতাদের কাছে এই চরিত্রটির জন্য হট ফেভারিট দীপিকা পাড়ুকোনের স্বামী রণবীর। নানা ছবিতে তিনি তার অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন।

বিভিন্ন চরিত্রে বৈচিত্র্য থাকা সত্ত্বেও তা সাবলীলভাবে ফুটিয়ে তোলা রণবীরকে আরও জনপ্রিয় করেছে। যদিও তিনিই পরবর্তী ডন হচ্ছেন কি না, এ ব্যাপারে এখনও আনুষ্ঠানিক ভাবে কোনো ঘোষণা হয়নি।

এদিকে গত বছর ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর এখনও কোনো ছবিতে হাত দেননি শাহরুখ খান। তিনি ভালো চিত্রনাট্যের অপেক্ষায় রয়েছেন বলে খবর।

ট্যাগ: bdnewshour24 শাহরুখ