banglanewspaper

ব্রাড পিটের সঙ্গে আলাদা হয়েছেন অনেক দিন হয়ে গেছে। পুরনো চ্যাপ্টার বন্ধ করে নতুন করে প্রেমে পড়েছেন হলিউড হার্টথ্রুব অ্যাঞ্জেলিনা জোলি।


 গুঞ্জন উঠেছে, আইরিশ অভিনেতা কলিন ফেরেলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন জোলি। আর এ সম্পর্কের বয়সও নাকি হয়ে গেছে দুই মাস।

কয়েকদিন আগে কলিন ফেরেল অভিনীত ‘ডাম্বো’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ারে এসেছিলেন জোলি। সঙ্গে নিয়ে এসেছিলন তার ছয় সন্তানের চারজনকে। তারা হলো জাহারা (১৪), শিলো (১২) ও ১০ বছরের যমজ সন্তান ভিভিয়েন ও নক্স।

যুক্তরাষ্ট্রের বিনোদন সংবাদমাধ্যম রাডার অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, ২০০৪ সালে ‘আলেকজান্ডার’ ছবিতে একসঙ্গে অভিনয়ের সময়ই তাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়। পুরনো সেই আকর্ষণ নতুন করে প্রেমে রূপ নিয়েছে।

‘ডাম্বো’র প্রযোজনা প্রতিষ্ঠান ডিজনি। তাদের প্রযোজিত ‘মেলফিসেন্ট’ ছবিতে অভিনয় করেন জোলি। এর সিক্যুয়েলেও তাকে দেখা যাবে। এটি মুক্তি পাওয়ার কথা ২০২০ সালে।

আর সাবেক স্ত্রীর সঙ্গে কলিন ফেরেলের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ায় নাকি বেশ হতাশ ব্রাড পিট। কারণ, ফেরেল যে পিটের খুব ভালো বন্ধু। আমেরিকার ওকে ম্যাগাজিনের দাবি, ব্রাড পিট মনে করেন নিজের সন্তানরা এখনই অন্য পুরুষের কাছে থাকতে প্রস্তুত নয়।

২০১৬ সালে পিট-জোলির বিচ্ছেদের পর ছয় সন্তানের দেখাশোনার দায়িত্ব পেতে দু’জনই আইনি লড়াইয়ে নামেন। জোলির আগে অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনকে বিয়ে করেছিলেন পিট।

অন্যদিকে ৪২ বছর বয়সী কলিন ফেরেল এর আগে মডেল কেলি ম্যাকনামারার সঙ্গে প্রেম দুই বছর প্রেম করেছেন। ২০০৩ সালে কিম বর্ডানেভের সঙ্গে সম্পর্ক থাকাকালে পুত্রসন্তানের বাবা হন তিনি। এর ছয় বছর পর পোলিশ অভিনেত্রী অ্যালিসা বাশলেদা-কিউরাসের সঙ্গে সম্পর্কে জড়ান। এই ঘরে তার আরো একটি ছেলে হয়। এছাড়া ইংলিশ গায়িকা-অভিনেত্রী অ্যামেলিয়া ওয়ার্নার, গায়িকা ব্রিটনি স্পিয়ার্স, অভিনেত্রী ডেমি মুর, প্লেবয়ের প্রচ্ছদকন্যা নিকোল নারাইন, ব্রিটিশ কথাশিল্পী এমা ফরেস্টসহ অনেকের সঙ্গে তিনি প্রেম করেছেন বলে গুঞ্জন আছে।

ট্যাগ: bdnewshour24 অ্যাঞ্জেলিনা জোলি