banglanewspaper

বিতর্ক যেন বলিউড তারকাদের হাতে হাত ধরে চলে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্ত ও অনুরাগীদের নজরে থাকেন তারকারা, আর সবকিছুই জনসমক্ষে প্রকাশিত হয়ে যায়। এবার হেলমেট না পরে আইনি ঝামেলায় জড়ালেন হালের সেনসেশন সারা আলি খান।

কার্তিক আরিয়ান ও সারা আলি খানের মোটরবাইক চড়ার একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটি ভারতের রাজধানী দিল্লির রাস্তায় ধারণকৃত, ইমতিয়াজ আলির আগামী সিনেমা ‘লাভ আজকাল টু’র শুটিং সেটের।

কার্তিকের সঙ্গে বাইক চড়াকালে সারার মাথায় হেলমেট ছিল না। এ কারণে সারার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে।

গত মঙ্গলবার (৯ এপ্রিল) বাইকে চড়ার দৃশ্য ধারণ করার সময় সারার হেলমেট না পরার বিষয়ে বিস্তারিত জানতে চেয়েছে দিল্লি পুলিশ।

এর আগে একজন টুইটার ব্যবহারকারী দিল্লি পুলিশকে ট্যাগ করে ওই ভিডিওটি শেয়ার করেন।

বলিউডে মাত্র দুটো চলচ্চিত্রে অভিনয় করেছেন সারা আলি খান, আর দুই ছবি দিয়েই বাজিমাত করেছেন এ তারকাকন্যা। জয় করেছেন অগণিত মানুষের মন। তবে হেলমেট না পরায় সারা আলি খান আইন ভঙ্গ করেছেন বলে বিবেচিত হবে।

অভিনেতা সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান এরই মধ্যে দর্শকের সুইটহার্টে পরিণত হয়েছেন। নামকরা পরিচালক ও চিত্রসমালোচকরা বলছেন, সুপারস্টার হওয়ার মতো সব গুণই আছে এই সুন্দরীর।

আগামীতে সারা আলি খানকে ‘লাভ আজকাল টু’-তে দেখা যাবে। এ ছাড়া ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’ রিমেকে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধবেন সারা। সূত্র : বলিউড বাবল

ট্যাগ: bdnewshour24 হেলমেট