banglanewspaper

ফেনীর সোনাগাজীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন শেষ হয়েছে। এবার বাড়ি যাওয়ার পালা। কফিনবন্দি পোড়া দেহ নিয়ে নিজ বাড়ির পথে রওয়ানা দিয়েছেন নুসরাত। কিন্তু তার এ যাওয়া মেনে নিতে পারছে না কেউই।

নুসরাতের মরদেহ বহনে গাড়ির ব্যবস্থা ঢামেক কর্তৃপক্ষ করে দিয়েছে বলে জানান ঢামেক পরিচালক। এসময় নুসরাতের স্বজনরা অন্য একটি গাড়িতে করে বাড়ির পথে রওনা হন।

এদিকে, বৃহস্পতিবার বাদ আসর সোনাগাজী সাবের সরকারি পাইলট হাইস্কুল মাঠে নুসরাতের জানাজা অনুষ্ঠিত হবে। এর পর পারিবারিক কবরস্থানে দাদির কবরের পাশে তাকে দাফন করা হবে। পরিবারের পক্ষ থেকে তার দাফনের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

প্রসঙ্গত, শনিবার (৬ এপ্রিল) সকালে ফেনীর সোনাগাজীতে পরীক্ষা কেন্দ্রের ভেতর নুসরাতের (১৮) গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে হত্যাচেষ্টা চালায় দুর্বৃত্তরা।  সোনাগাজী পৌর এলাকার ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে। নুসরাত ওই মাদ্রাসা থেকেই আলিম পরীক্ষা দিচ্ছিলেন।

আগুনে হত্যাচেষ্টার পর নুসরাতকে প্রথমে স্থানীয় হাসপাতালে এবং পরে ঢামেকে নিয়ে আসা হয়। তার চিকিৎসায় গঠিত হয় মেডিকেল বোর্ড। সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ট্যাগ: bdnewshour24 বাড়ি যাচ্ছে নুসরাত দাদির পাশে