banglanewspaper

কণ্ঠশিল্পী সালমা। ব্যাক্তিগত বিষয়ে টানাপোড়েন থাকলেও গানের সঙ্গে আছেন সব সময়। প্রতি নববর্ষ উপলক্ষে ভক্তদের জন্য নতুন গানের আয়োজন থাকে তার। এবারও এর ব্যতিক্রম হচ্ছে না। অন্যান্য বারের চেয়ে এবার সালমা একটু বেশি চমক নিয়ে আসছেন। একসঙ্গে তিন মিউজিক ভিডিও প্রকাশ হচ্ছে তার।

পহেলা বৈশাখের আয়োজন বলে প্রতিটি গান তৈরি করেছেন ফোক ধাঁচের কথা ও সুরে। এর মধ্যে ‘আউলা প্রেম’ শিরোনামের গানটির কথা লিখেছেন জিয়াউদ্দিন আলম। সুর ও সঙ্গীতায়োজন করেছেন জেকে মজলিশ। রিয়াজ খানের পরিচালনায় মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন আঁচল ও সানজু জন। একই গীতিকারের লেখা দ্বিতীয় গান ‘ভুলিয়া বন্ধু’-এর সঙ্গীত পরিচালনা করেছেন ওয়াহিদ শাহীন। সুর করেছেন গীতিকার নিজে। সৌমিত্র ঘোষ ইমনের পরিচালনায় ভিডিওতে মডেল হয়েছেন আবিক ও মায়া। মিউজিক ভিডিও দুটি প্রকাশ পাবে ম্যাপ ব্যাক এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে।

পাশাপাশি বৈশাখে ‘দিল না দিল না’ গানের ভিডিও প্রকাশ পাবে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে। শাহ আলম সরকারের কথা ও সুরের এই গানের সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসেন। সৈকত নাসিরের পরিচালনায় ভিডিওতে মডেল হয়েছেন আশফিয়া ওহী ও জুয়েল।

নতুন এই চকম প্রসঙ্গে সালমা বলেন, ‘ভক্তদের প্রত্যাশা পূরণে এবার একসঙ্গে তিন গানের ভিডিও প্রকাশ করছি। তিনটি গানেই শ্রোতারা পাবেন মাটির সুর, যা তাদের মনে দাগ কাটবে বলে আমার ধারণা।’

ট্যাগ: bdnewshour24 সালমা