banglanewspaper

অমিতাভ বচ্চন ভারতীয় সিনেমার বটবৃক্ষসম। তার বিয়ের ঐকান্তিক গল্প এতদিন পর জানা গেল। জি ক্যাফের কোমল নাহাটা-র শো 'স্টোরি নাইটস ২'-তে এসে বিগ বি বললেন অনেক অজানা কিছুই। বললেন নিজের ক্যারিয়ার ব্যক্তিগত জীবন, এবং বৈবাহিক জীবন নিয়ে।

জয়া বচ্চনের সঙ্গে তার নাটকীয় বিয়ের গল্প ছিল এই শোয়ের অন্যতম আকর্ষণীয় অংশ।

জয়া বচ্চনের সঙ্গে কাটানো বহু সুন্দর মুহূর্ত শেয়ার করতে গিয়ে অমিতাভ জানিয়েছেন, তখন জয়া আর আমি জঞ্জির ফিল্মের জন্য কাজ করছিলাম। টিমের প্রায় প্রত্যেকেই ঠিক করেছিল যে, যদি সিনেমা সাফল্যের মুখ দেখে তাহলে সবাই মিলে লন্ডনে ছুটি কাটাতে যাওয়া হবে। আমি এই কথাটা যখন আমার বাবাকে জানাই তখন তিনি আমাকে জিজ্ঞাসা করেন যে, আমার সঙ্গে আর কে কে ঘুরতে যাবে?

তিনি যখনই জয়ার নাম শোনেন তখনই তিনি (অমিতাভের বাবা) বলেন, তোমাদের বিয়ে না হওয়া পর্যন্ত আমি তোমাদের দু'জনকে একসঙ্গে লন্ডনে যেতে দেব না। তখন আমি বলি, ঠিক আছে তাহলে কালই আমার বিয়ে করব। তাড়াহুড়োর মধ্যে সামান্য প্রস্তুতি নিয়ে বিয়ে করে নিয়েছিলাম। পরের দিনই আমরা লন্ডনে চলে যাই।

এই অনুষ্ঠানে আর বাল্কি অমিতাভ বচ্চন সম্পর্কে খুবই মজাদার একটি ঘটনা শোনান। তিনি বলেন, 'আমার মনে আছে, আমি যখন তার জন্মদিনে গিয়েছিলাম তখন আমার হাতে কোনো গিফট ছিল না। আমার মাথায় একটাই কথা ঘুরছিল, তাকে কী গিফট দেয়া যায়। আমার মাথায় একটা আইডিয়া আসে, আমি ফিসফিস করে তার কানে কিছু কথা বলি। কণ্ঠস্বর থাকবে আপনার আর সামনে থাকবে অন্য কেউ। আর এইভাবেই এক নতুন ফিল্মের জন্ম হয়।

ট্যাগ: bdnewshour24 জয়া বিয়ে অমিতাভ