banglanewspaper

অমিতাভ বচ্চন ও ইমরান হামশী—একজন বলিউড শাহেনশাহ, অন্যজন বলিউডের সিরিয়াল কিসার। বলিউডের দুই প্রান্তের দুই বিশেষনের তারকা এবার অভিনয় করবেন এক সিনেমায়। খবর ফিল্মফেয়ারের।

ছবির নাম রাখা হয়েছে ‘খেল’। এটি হতে যাচ্ছে থ্রিলারধর্মী ছবি। রুমি জাফরি পরিচালিত ছবিটি প্রযোজনা করবেন আনন্দ পন্ডিত।

এদিকে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম পোস্টের মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বিগ বি। সেখানে তিনি লিখেছেন, ‘দীর্ঘদিনের প্রতিশ্রুতি, অবশেষে আনন্দ পণ্ডিতের পরবর্তী প্রযোজনার অংশ হিসেবে থাকছি। ইমরান হাশমিও আছেন। ছবিটি পরিচালনা করবেন রুমি জাফরি ​​।’

অন্যদিকে ইমরান হাশমিও ইন্সটাগ্রামে খবরটি জানিয়ে লিখেছেন, ‘রুমি জাফরি ​​পরিচালিত আনন্দ পন্ডিতের পরবর্তী প্রযোজনায় অমিতাভ বচ্চন স্যারের সাথে কাজ করার জন্য মুখিয়ে আছি।’

ছবির গল্প লিখেছেন পরিচালক নিজেই। চলতি বছরের মে মাস থেকে শুরু হতে যাচ্ছে ছবির শুটিং। আর মুক্তি পাবে ২০২০ সালের ২১ ফেব্রুয়ারি।

অমিতাভ বচ্চনকে সবশেষ সুজয় ঘোষের বাদলা ছবিতে দেখা গেছে। এতে তার সহশিল্পী ছিলেন তাপসী পান্নু। আগামীতে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ নাগরাজ মনজুলের ‘ঝুন্ড’ এবং তেলেগু চলচ্চিত্র সাঁ‘ই রা নরসিংহ রেড্ডিতে’ তাকে দেখা যাবে।

ইমরান হাশমিকে শেষ দেখা গিয়েছিল সৌমিক সেনের ‘হোয়াই চিট ইন্ডিয়া’ ছবিতে। যেখানে তিনি শ্রেয়া ধন্বন্তরী এবং সিংহদীপ চ্যাটার্জির সঙ্গে অভিনয় করেছিলেন। সামনে মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মার্ডার ফোর’।

ট্যাগ: bdnewshour24 অমিতাভ বচ্চন ইমরান হাশমী