banglanewspaper

নির্বাচনে ভোট না দিলে অভিশাপ লাগবে বলে হুঁশিয়ারি দিয়েছেন ভারতের উত্তরপ্রদেশের উন্নাও-এর এমপি সাক্ষী মহারাজ। শুক্রবার (১২ এপ্রিল) উন্নাও প্রদেশে বিজেপির পক্ষে নির্বাচনী প্রচারে গিয়ে তিনি ভোটারদের এই হুঁশিয়ারি দেন।

ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজের খবরে বলা হয়, নির্বাচনের আগে প্রার্থীরা বিভিন্নভাবে ভোটারদের নানান প্রলোভন দেন বা প্রতিপক্ষের প্রার্থী জয় পেলে তারা বিপদে পড়তে পারেন বলে হুঁশিয়ারিও দেন। কিন্তু, ভোট না দিলে অভিশাপ লাগবে এমন হুঁশিয়ারি ছাপিয়ে গেল সবকিছুকে।

সাক্ষী মহারাজ বলেন, 'আমি একজন সাধু। শাস্ত্রে লেখা আছে, কোনো সন্ন্যাসীর ইচ্ছাপূরণ না করলে, তিনি সব ভালো জিনিস নিয়ে চলে যান আর বদলে পাপ দিয়ে যান। ফলে আমাকে ভোট না দিলে উন্নাও-এর ভোটারদের পাপিষ্ঠ হতে হবে।'

এর আগে বিতর্কিত এমপি সাক্ষী মহারাজ জানিয়ে দিয়েছিলেন, তাকে প্রার্থী না করা হলে রাজ্যের মানুষ কষ্ট পাবে। ফলে উত্তরপ্রদেশের মানুষকে কষ্ট দেয়ার ঝুঁকি নিতে পারেনি বিজেপির শীর্ষ নেতৃত্ব। আগেরবার বিপুল ভোটের ব্যবধানে জেতা সাক্ষী মহারাজকেই ফের টিকিট দিয়েছে বিজেপি।

ভোটের লড়াইয়ে নামার পর নিজের স্বাভাবিক ইমেজ ধরে রেখেছেন সাক্ষী মহারাজ। সরাসরি অভিশাপ দেয়ার ভয় দেখিয়েছেন ভোটারদের। এর আগে একবার তিনি দাবি করেছিলেন, এবারের নির্বাচনে মোদি সুনামি হবে। তারপর আর নির্বাচনের প্রয়োজনই পড়বে না।

ট্যাগ: bdnewshour24 আমাকে ভোট